Advertisement
১৬ জুন ২০২৪
Marriage

পুত্রবধূকে বিয়ে শ্বশুরের, অভিযোগ পেলে তদন্তে রাজি পুলিশ

পুলিশ সূত্রে খবর, সত্তর বছরের ওই বৃদ্ধের নাম কৈলাস যাদব। বড়হলগঞ্জ থানা এলাকার চৌকিদার ছিলেন তিনি। কৈলাসের চার পুত্র। তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে ১২ বছর আগে।

Father in-law married daughter-in-law

পুত্রবধূকে বিয়ে শ্বশুরের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
গোরক্ষপুর শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৮:৩৮
Share: Save:

পুত্রের মৃত্যুর পর বছর আঠাশের পুত্রবধূকে বিয়ে করলেন সত্তর বছরের শ্বশুর। ঘটনাটি উত্তরপ্রদেশের গোরক্ষপুরের বড়হলগঞ্জের। সমাজমাধ্যমে এই বিয়ের বিষয় ভাইরাল হতেই নানা রকম প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। খবর পৌঁছেছে পুলিশের কাছেও। এই বিয়ের কথা জেনে স্তম্ভিত পুলিশ আধিকারিকরাও।

পুলিশ সূত্রে খবর, সত্তর বছরের ওই বৃদ্ধের নাম কৈলাস যাদব। বড়হলগঞ্জ থানা এলাকার চৌকিদার ছিলেন তিনি। কৈলাসের চার পুত্র। তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে ১২ বছর আগে। সম্প্রতি কৈলাসের চার পুত্রের মধ্যে তৃতীয় পুত্রের মৃত্যু হয়েছে। তাঁরই স্ত্রী বছর আঠাশের পূজা। তাঁকেই আনুষ্ঠানিক ভাবে বিয়ে করেছেন কৈলাস।

প্রতিবেশীদের দাবি, পুত্রের মৃত্যুর পর পুত্রবধূ পূজাকে বিয়ে দিয়েছিলেন কৈলাস। কিন্তু বেশি দিন সেই সংসার করেননি। আবার ফিরে এসেছিলেন তাঁর পুরনো শ্বশুরবাড়িতে। সেখানেই থাকছিলেন। কৈলাসের আত্মীয়দের দাবি, পূজার সম্মতিতেই তাঁকে বিয়ে করেন শ্বশুর কৈলাস। এই নতুন সম্পর্কে খুশি পূজাও। কিন্তু দু’জনের বয়সের বিস্তর ফারাক এবং তাঁদের এই সম্পর্ক নিয়ে জোর চর্চা চলছে গোরক্ষপুরে।

পুলিশের কাছেও এই বিয়ের খবর পৌঁছয়। কিন্তু বড়হলগঞ্জ থানার ভারপ্রাপ্ত আধিকারিক জানিয়েছেন, এ বিষয়ে কোনও অভিযোগ জমা পড়েনি। তাঁর কথায়, “এটি পারিবারিক বিষয়। যদি কোনও অভিযোগ জমা পড়ে তা হলে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Gorakhpur Father-in-law Daughter-in-law
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE