Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Chocolate

বাবার দেওয়া চকোলেট খেতে গিয়ে গলায় আটকে মৃত্যু হল আট বছরের বালকের

সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে ছেলের জন্য চকোলেট নিয়ে এসেছিলেন এক ব্যক্তি। সেই চকোলেট খেতে গিয়ে গলায় আটকে মৃত্যু হল এক বালকের।

গলায় চকোলেট আটকে মৃত্যু হল বালকের।

গলায় চকোলেট আটকে মৃত্যু হল বালকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৭:৩৮
Share: Save:

বিদেশ থেকে ছেলের জন্য চকোলেট এনেছিলেন এক ব্যক্তি। সেই চকোলেট খেতে গিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়ল আট বছরের এক বালক। এই মর্মান্তিক ঘটনাটি তেলঙ্গনার ওয়ারঙ্গল শহরের।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে ফেরেন কাঙ্গার সিংহ। সেখান থেকে বাচ্চাদের জন্য চকোলেট এনেছিলেন তিনি। সেই চকোলেট নিয়ে শনিবার স্কুলে যায় ওই বালক।

স্কুলের মধ্যে বাবার দেওয়া সেই চকোলেট খায় দ্বিতীয় শ্রেণির ওই ছাত্র। খাওয়ার সময় বালকের গলায় আটকে যায় চকোলেটটি। ক্লাসের মধ্যেই এর পর জ্ঞান হারায় সে। নজরে আসতেই সঙ্গে সঙ্গে স্কুল কর্তৃপক্ষককে বিষয়টি জানান শিক্ষক। তার পরই ওই বালককে একটি সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

খেতে গিয়ে গলায় আটকে শিশুর মৃত্যু ঘটনা সম্প্রতি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতেও। মাছ খেতে গিয়ে গলায় আটকে এক ছয় মাসের শিশুর মৃত্যু হয়েছে ঠাণের অম্বরনাথ এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chocolate child Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE