Advertisement
১৩ জুন ২০২৪
Uttar Pradesh

কাজ নিয়ে চিন্তা, ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা উত্তরপ্রদেশের নার্সিং পড়ুয়ার!

সংবাদমাধ্যম সূত্রে খবর, ইটাবার একটি নার্সিং কলেজে পড়াশোনা করতেন শিল্পী। বিএসসি নার্সিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। রবিবার নিজের ঘরের মধ্যে তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবার।

নার্সিং পড়ুয়ার রহস্যমৃত্যু!

নার্সিং পড়ুয়ার রহস্যমৃত্যু! —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৬:২৮
Share: Save:

২২ বছর বয়সি এক নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হল বাড়ি থেকে। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটাওয়া জেলায়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, তাঁর কাজ নিয়ে উদ্বেগে ভুগছিলেন শিল্পী নামে ওই নার্সিং পড়ুয়া। মৃত্যুর পর পরিবারের তরফে অভিযোগ দায়ের হয়েছে থানায়। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, এটাওয়ার একটি নার্সিং কলেজে পড়াশোনা করতেন শিল্পী। বিএসসি নার্সিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। রবিবার নিজের ঘরের মধ্যে তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তার পর তদন্ত শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতার ভাই শিবরাজ সিংহ তাদের ফোন করে খবর দেন। পুলিশ সুপার কপিল দেব সিংহের কথায়, ‘‘এটাওয়ার সিভিল লাইন এলাকায় এক ছাত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। পরিবারের লোক দাবি করেছেন, তিনি নার্সিং পড়ুয়া ছিলেন এবং নিজের কাজ নিয়ে ভয় পেতেন।’’ যদিও কী রকম ভয়, তা পরিবার কিংবা পুলিশ কেউই এখনও পরিষ্কার করেনি।

মৃতার কাকা রামবাহাদুর সিংহ বলেন, ‘‘আমরা সকালে ওর দেহ ঝুলন্ত অবস্থায় পাই ঘরের মধ্যে। ওর এই চরম পদক্ষেপের কারণ সম্পর্কে আমরা সন্দিহান। কেন এ কাজ করতে গেল, বুঝতে পারছি না। বাড়িতে কোনও অশান্তির ঘটনাও ঘটেনি। তবে ওর কাজ নিয়ে খুব ভয় পেত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Nursing Student Death Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE