Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Viral

‘রাখে হরি...’ গাড়ির দরজায় ধাক্কা খেয়ে ছিটকে ট্যাঙ্কারের তলায়! শিউরে ওঠার মতো ভিডিয়ো

বাইকচালককে অক্ষত দেখে স্বস্তির নিশ্বাস ফেলেছেন পথচারীরা। কেউ কেউ বিস্ময় নিয়ে তাকিয়ে রয়েছেন তাঁর দিকে। এ যে সাক্ষাৎ মৃত্যু থেকে ফিরে আসা!

শিহরিত হওয়ার মতো দৃশ্য!

শিহরিত হওয়ার মতো দৃশ্য! ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৫:২৭
Share: Save:

মোটামুটি ফাঁকাই ছিল রাস্তা। দু’দিকে পার্ক করা রয়েছে গাড়ি। পাশ কাটিয়ে যাবার পথে হঠাৎই একটি গাড়ির দরজা খুলে দেন চালক। আর তাতে ধাক্কা লেগে চলন্ত বাইক থেকে ছিটকে যান এক ব্যক্তি। পরনে হলুদ টিশার্ট, কালো ট্রাউজার পরা সওয়ারি ছিটকে পড়েন চলন্ত ট্যাঙ্কারের তলায়। তড়িঘড়ি ব্রেক কষেন ট্যাঙ্কারের চালক। দৃশ্য দেখে তখন শিউরে উঠেছেন পথচারীরা।

Advertisement

দেখা গেল ওই ট্যাঙ্কারের তলা থেকে বেরিয়ে এলেন ওই ব্যক্তি! ঘষটে ঘষটে বেরোতে বেরোতে মাথার হেলমেটে হাত রাখলেন তিনি। তাঁকে অক্ষত দেখে তখন স্বস্তির নিশ্বাস ফেলেছেন পাশের গাড়ির সওয়ারি। বিস্মিত পথচারীরা। এ যে সাক্ষাৎ মৃত্যু থেকে ফিরে আসা! আসলে কথায় আছে না— ‘রাখে হরি, মারে কে।’ হলুদ রঙা টিশার্ট পরা বাইকচালককে দেখে যেন এ কথাই স্মরণ করলেন অনেকে।

শিউরে ওঠার মতো এই দুর্ঘটনার ভিডিয়োটি টুইটারে ভাগ করেছেন আইএএস অফিসার সুমিতা মিশ্র। ভিডিয়োর ক্যাপশনে তিনিও লেখেন,‘‘যাঁকে ভগবান রাখেন, তাঁকে মারবে কে!’’ এই ভিডিয়োটি করেছেন প্রচুর মানুষ। রিটুইটও হয়েছে দেদার। তবে এই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

উল্লেখ্য, টুইটারে বেশ সক্রিয় ওই আইএস অফিসার। নানা রকম ভিডিয়ো পোস্ট করেন তিনি। আইএএস অফিসারকে ফলো করেন প্রায় দেড় লক্ষ টুইটার ব্যবহারকারী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.