Advertisement
০৪ মে ২০২৪
Accident

বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভ্যানের সঙ্গে ট্রাকের মুখোমুখি ধাক্কা, রাজস্থানে মৃত্যু ৯ জনের

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে মধ্যপ্রদেশে একটি বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে ফিরছিলেন ১০ জন। তাঁরা একটি ভ্যান ভাড়া করেছিলেন।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ০৯:০৩
Share: Save:

বিয়েবাড়ি থেকে ফেরার পথে একটি ভ্যানের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ন’জনের। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঝালাওয়াড়ে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। বাকি ছ’জনের মৃত্যু হয়েছে হাসপাতালে। গুরুতর জখম এক ব্যক্তি।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে মধ্যপ্রদেশে একটি বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে ফিরছিলেন ১০ জন। তাঁরা একটি ভ্যান ভাড়া করেছিলেন। ঝালাওয়াড়ের কাছে ৫২ নম্বর জাতীয় সড়কে অকলেরায় উল্টো দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা মেরে পিষে দেয়। ভ্যানটিকে ধাক্কা মেরে ট্রাক নিয়ে চালক পালিয়ে যান। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, হঠাৎই বিকট একটা আওয়াজ শুনতে পান তাঁরা। তাঁর চিৎকার এবং আর্তনাদের আওয়াজ। স্থানীয়রা বুঝতে পারেন কোনও দুর্ঘটনা ঘটেছে। তাঁরা ঘটনাস্থলে গিয়ে দেখেন, একটি ভ্যান রাস্তার ধারে দুমড়েমুচড়ে পড়ে রয়েছে। রক্তে ভেসে যাচ্ছে চারপাশ। তখনও ভ্যানের ভিতর থেকে বাঁচানোর জন্য আর্তনাদ শুনতে পান তাঁরা। সময় নষ্ট না করে ভ্যান থেকে সওয়ারিদের বার করার চেষ্টা করেন। খবর দেওয়া হয় পুলিশেও।

স্থানীয় এক বাসিন্দার দাবি, ভ্যানের তিন সওয়ারির ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল। আশঙ্কাজনক অবস্থায় বাকি সাত জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ জানিয়েছে, অকলেরা হাসপাতালে চিকিৎসা চলাকালীন ছ’জনের মৃত্যু হয়। আরও এক জনের অবস্থা আশঙ্কাজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE