Advertisement
০৪ মে ২০২৪
Kidnap

তরুণীকে অপহরণ! তাণ্ডব ‘প্রেমিকের’, ধৃত ১৮ জন

অপহৃতা তরুণী পেশায় দন্ত চিকিৎসক। গত কাল রঙ্গা রেড্ডি জেলার আদিবাটলা গ্রামের বাড়ি থেকে তাঁকে অপহরণ করা হয়। তাঁর বাবা-মায়ের অভিযোগ, প্রায় শ’খানেক উন্মত্ত লোক তাঁদের বাড়ি ঢুকে মেয়েকে অপহরণ করে।

কয়েক ঘণ্টার অভিযান শেষে ওই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ।

কয়েক ঘণ্টার অভিযান শেষে ওই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ০৭:০৮
Share: Save:

কন্যার বাগদানের অনুষ্ঠানকে কেন্দ্র করে দিনভর আনন্দের রেশ গোটা পরিবারে। আর সেই অনুষ্ঠানের পরেই আনন্দ বদলে গেল আতঙ্কে! ৪০ জনের একটি দল বলপূর্বক ওই বাড়িটিতে ঢুকে ২৪ বছর বয়সি ওই তরুণীকে অপহরণ করে বলে অভিযোগ। গতকাল তেলঙ্গানার রঙ্গা রেড্ডি জেলার ঘটনা। আর সেই নিয়েই ধুন্ধুমার! ঘটনার ভিডিয়োও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হতেই আসরে নামে পুলিশ। কয়েক ঘণ্টার অভিযান শেষে ওই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ১৮ জনকে।

অপহৃতা তরুণী পেশায় দন্ত চিকিৎসক। গত কাল রঙ্গা রেড্ডি জেলার আদিবাটলা গ্রামের বাড়ি থেকে তাঁকে অপহরণ করা হয়। তাঁর বাবা-মায়ের অভিযোগ, প্রায় শ’খানেক উন্মত্ত লোক তাঁদের বাড়ি ঢুকে মেয়েকে অপহরণ করে।

যে ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে, সেখানেই প্রায় ৩০ জনকে দেখা গিয়েছে। অভিযুক্তেরা বাড়ি ভাঙচুরের পাশাপাশি হামলা চালায় ওই তরুণীর বাড়ির সামনে দাঁড়ানো একটি গাড়ির উপরেও। গুঁড়িয়ে দেওয়া হয় গাড়ির কাচ। ভিডিয়োয় দেখা গিয়েছে, এক ব্যক্তিকে জোর করে টেনে নিয়ে যাচ্ছে হামলাকারীরা। তাঁকে লাঠি ও রড দিয়ে মারধরও করা হয়।

অপহৃতার পরিবারের তরফে অভিযোগে বলা হয়েছে, গোটা ঘটনার পিছনে রয়েছে নবীন রেড্ডি নামে এক ব্যক্তি। নবীন তাঁদের কন্যা বৈশালীকে বিয়ে করতে চেয়েছিলেন। প্রসঙ্গত, বৈশালীর বাড়ির ঠিক উল্টো দিকেই একটি নামী চায়ের ফ্রাঞ্চাইজ়ি ও কাফে রয়েছে নবীনের। মেয়ের অপহরণের পরে নবীনের দোকানেও ভাঙচুর চালান বৈশালীর পরিজন।

গতকাল হামলার সময়ে তাঁর দোকানের কর্মীদেরও সঙ্গে নিয়ে গিয়েছিলেন নবীন। তাঁর দাবি, বৈশালী তাঁর স্ত্রী। এখন সমস্ত সম্পর্ক অস্বীকার করছেন বৈশালী। যদিও বৈশালীর পরিজন সূত্রে খবর, বৈশালী ও নবীনের ঘনিষ্ঠ সম্পর্ক থাকলেও তাঁদের বিয়ে হয়নি।

হামলার খবর পেয়েই পুলিশ অভিযানে নামে। বৈশালীকে উদ্ধারের পরে তাণ্ডবে শামিল ১৮ জনকে গ্রেফতার করা হয়। বাকিদেরও সন্ধান চলছে বলে পুলিশ সূত্রে খবর। ইব্রাহিমপটনম পুলিশ জানিয়েছে, এক ব্যাডমিন্টন কোর্টে বৈশালীর সঙ্গে নবীনের পরিচয়। সেই সম্পর্কই গড়ায় প্রণয়ে। নবীন একটি গাড়িও উপহার দিয়েছিলেন বৈশালীকে। এর পরেই তাঁকে বিয়ের প্রস্তাব দেন নবীন। কিন্তু রাজি হননি বৈশালী। তবে কী কারণে দু’জনের সম্পর্কের অবনতি, তা স্পষ্ট নয়। অভিযোগ, এর পর থেকেই সমাজমাধ্যমে বার বার বৈশালীকে হেনস্থা করতে থাকেন নবীন। ঘটনায় নবীনের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন বৈশালী।

তবে গতকাল বৈশালীর বিয়ে পাকা হতে আর ধৈর্য রাখতে পারেননি নবীন। দলবল নিয়ে হামলা চালান প্রাক্তন প্রেমিকার বাড়িতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Telangana woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE