Advertisement
২১ জুন ২০২৪
rape

Rape: এ ভাবেই আমাকে ধর্ষণ করেছে বাবা! ভিডিয়ো পোস্ট করে ন্যায়বিচার চাইলেন তরুণী

পুলিশের দাবি, নির্যাতিতার মা এবং মামাও ধর্ষণের কথা জেনেছিলেন এবং অভিযোগ না জানিয়ে ঘটনাটি গোপন রাখার জন্য চাপ দিয়েছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১১:১৭
Share: Save:

মেয়েকে ধর্ষণের পরই হুমকি দিয়েছিলেন বাবা— এ কথা যেন পাঁচ কান না হয়। কিন্তু তিনি জানতেন না, তত ক্ষণে তাঁর কুকীর্তি গোপন ক্যামেরায় বন্দি হয়ে গিয়েছে। এর পর মেয়েই তাঁকে ধর্ষণের ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করে বাবার আসল রূপ প্রকাশ করলেন। সেই সঙ্গে দাবি জানালেন ন্যায়বিচারের।

ঘটনাটি বিহারের সমস্তিপুরের। নেটমাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিয়ো দেখে ইতিমধ্যেই ৫০ বছরের অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে। ১৮ বছরের নির্যাতিতা তাঁর বাবার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তি পেশায় শিক্ষক। সমস্তিপুরের রোসেরার বাসিন্দা।

রোসেরার মহকুমা পুলিশ আধিকারিক শাহিয়ার আখতার শনিবার বলেন, ‘‘নেটমাধ্যমে ওই পোস্ট এবং ভিডিয়ো দেখে প্রথমে আমরা স্বতঃপ্রণোদিত অভিযোগ দায়ের করে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছিলাম। তাঁর মেয়েও লিখিত ভাবে ধর্ষণের কথা জানিয়েছেন।’’ শাহিয়ারের দাবি, নির্যাতিতার মা এবং মামাও ঘটনার কথা জেনেছিলেন। কিন্তু অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ না জানিয়ে নির্যাতিতাকে ঘটনাটি গোপন রাখার জন্য চাপ দিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape father Bihar Samastipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE