Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

মদ খেতে নিষেধ করায় রাগ, স্ত্রীকে গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে মারলেন স্বামী, পলাতক অভিযুক্ত

প্রতিবেশীরা এসে আগুন নেভান। তার পর পুলিশকে ফোন করে খবর দেন। আগুন নেভালেও মহিলাকে বাঁচাতে পারেননি স্থানীয়েরা।

A man pours petrol on wife and burns her alive at Uttar Pradesh

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৫:৫৯
Share: Save:

রোজ রোজ মদ খেয়ে বাড়ি আসতেন। মত্ত অবস্থায় অকারণেই স্ত্রীর সঙ্গে ঝামেলা করতেন। সেই কারণে স্বামীকে মদ খেতে নিষেধ করেছিলেন এক মহিলা। কিন্তু তিনি স্ত্রীর নিষেধ মানতে নারাজ ছিলেন ওই ব্যক্তি। বৃহস্পতিবার রাতে মদ খাওয়া নিয়ে দু’জনের মধ্যে অশান্তি চরমে ওঠে। অভিযোগ, ঝগড়ার মধ্যেই রেগে গিয়ে স্ত্রীর গায়ে পেট্রল ঢেলে জীবন্ত পুড়িয়ে মারলেন স্বামী।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ুঁতে। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে মুনীশ সাক্সেনা নামে এক ব্যক্তির বিরুদ্ধে তাঁর স্ত্রীকে খুন করার অভিযোগ জমা পড়েছে। স্থানীয় সূত্রে খবর, রোজই মদ খেয়ে বাড়ি ফিরতেন মুনীশ। সেই নিয়ে দু’জনের মধ্যে ঝামেলা হত। বৃহস্পতিবার রাতে সেই ঝামেলা চরমে ওঠে। মদ খেতে বারণ করায় স্ত্রীর উপর চড়াও হন মুনীশ। রাগের মাথায় ঘর থেকে বেরিয়ে গিয়ে বাইকের পেট্রোল বার করে এনে স্ত্রীর গায়ে ঢেলে দেন তিনি। তার পর গায়ে আগুন ধরিয়ে দেন।

এক পুলিশ আধিকারিক অলোক প্রিয়দর্শী সংবাদমাধ্যমে জানান, মেয়ের চিৎকার শুনে ছুটে আসেন মুনীশের শাশুড়ি মুন্নিদেবী। মেয়েকে বাঁচাতে গিয়ে মুন্নিদেবীর হাত পুড়ে যায়। জলন্ত অবস্থায় মাকে দেখে ভয় পেয়ে যায় তাঁদের দুই ছেলে সানি এবং অর্জুন। তারাই ছুটে গিয়ে প্রতিবেশীদের ডেকে আনে।

প্রতিবেশীরা এসে আগুন নেভান। তার পর পুলিশকে ফোন করে খবর দেন। আগুন নেভালেও মহিলাকে বাঁচাতে পারেননি স্থানীয়েরা। তাঁরা ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ঘটনার পর থেকেই এলাকা ছাড়া মুনীশ। পুলিশ একাধিক দলে ভাগ হয়ে অভিযুক্তকে খুঁজছে পুলিশ। তদন্তকারী অফিসারের কথায়, ‘‘আমরা আশা করছি খুব তাড়াতাড়ি অভিযুক্তকে খুঁজে বার করব। তিনি কোথায় কোথায় যেতে পারেন, সেই সম্ভাব্য জায়গাগুলিতে অনুসন্ধান চালানো হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE