Advertisement
০৩ মার্চ ২০২৪
Gangrape

Madhya Pradesh: জেল থেকে বেরিয়ে একই মহিলাকে আবার ধর্ষণ! অভিযোগ ফিরিয়ে নিতে ‘নির্দেশ’ ধর্ষকের

দু’বছর আগে এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় জেল হয় ওই ধর্ষকের। সেই নির্যাতিতা এখন ১৯ বছরের তরুণী। তাঁকে প্রাণের হুমকি দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৬:০৯
Share: Save:

ধর্ষণ মামলায় জামিন পেয়ে জেল থেকে ছাড়া পেতেই আবার ধর্ষণ করলেন এক ধর্ষক। এ বারও তাঁর নির্যাতনের শিকার হলেন সেই একই মহিলা, যাঁকে দু’ বছর আগে ধর্ষণের অভিযোগে তিনি জেলে গিয়েছিলেন।

মধ্যপ্রদেশের জব্বলপুরের বাসিন্দা বিবেক প্যাটেলকে ধর্ষণের অভিযোগে জেল হেফাজতের সাজা দেওয়া হয় ২০২০ সালে। দু’বছর পর গত মাসেই জেল থেকে জামিনে ছাড়া পান তিনি। পুলিশকে নির্যাতিতা জানিয়েছেন, গতমাসেই তাঁকে প্রাণে মারার হুমকি দিয়ে ধর্ষণ করেন বিবেক। সঙ্গে ছিল বিবেকের এক বন্ধুও। ওই মহিলা জানিয়েছেন, এ বার ছুরির ডগায়, হুমকি দিয়ে ধর্ষণ করা হয়েছে তাঁকে। এমনকি, সেই ঘটনার ভিডিয়ো রেকর্ডিংও করা হয়েছে।

পুলিশকে দেওয়া বয়ানে ওই মহিলা বলেন, তাঁর বাড়িতে গায়ের জোরে ঢুকে পড়েন বিবেক এবং তাঁর বন্ধু। ধর্ষণের ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করার পর সেই ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। বিবেক ওই মহিলাকে বলেন, যদি তিনি আগের ধর্ষণের অভিযোগ প্রত্যাহার না করেন, তবে ওই ভিডিয়োটি ছড়িয়ে দেওয়া হবে।

পুলিশ সূত্রে খবর, এর আগে ২০২০ সালে যখন ধর্ষণের অভিযোগে জেলে পাঠানো হয় বিবেককে তখন এই নির্যাতিতার বয়স ছিল ১৭। তখন নাবালিকা ধর্ষণের অভিযোগে জেল হয় বিবেকের। এখন নির্যাতিতা ১৯ বছরের তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে বিবেক এবং তাঁর বন্ধুর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযানও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE