Advertisement
০৩ মে ২০২৪
Telengana

সরকারি আধিকারিকের ‘লাথি’, ছিটকে পড়লেন যুবক, লরির চাকায় পিষে মৃত্যু

গাড়ি পরিষ্কার করানোর জন্য কোনও টাকা দেবেন না বলে জানান ওই আধিকারিক। শুরু হয় তর্কাতর্কি। গাড়ি থেকে টেনে ওই অফিসারকে বার করার চেষ্টা করতেই রেগে যান তিনি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১২:১২
Share: Save:

গাড়ি পরিষ্কার করানোর পর এক যুবককে টাকা দিতে অস্বীকার করেন সরকারি আধিকারিক। তার পরই শুরু হয় বচসা। ‘কেন টাকা দেবেন না’, সরকারি অফিসারকে এমন প্রশ্ন করায় রেগে যান তিনি। অভিযোগ, লাথি মেরে রাস্তার মাঝে ওই যুবককে ফেলে দেন আধিকারিকটি। সে সময় পিছন থেকে আসা এক লরির ধাক্কায় প্রাণ গেল যুবকের।

সংবাদমাধ্যম সূত্রে খবর, তেলেঙ্গনার নিজামবাদ জেলায় ঘটনাটি ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আরমুর এলাকার একটি ট্র্যাফিক সিগন্যালে নিজের গাড়ি নিয়ে দাঁড়ান অভিযুক্ত আধিকারিকটি। সে সময় এক যুবক গাড়ি পরিষ্কার করে দেবেন কি না জিজ্ঞাসা করেন তাঁকে। অফিসারটি গাড়ির কাচ মুছে দেওয়ার জন্য বলেন। যুবকটি যত্ন সহকারে গাড়ির কাচ পরিষ্কার করে দেন। তার পরই কাজের জন্য পারিশ্রমিক চান।

অভিযোগ, গাড়ি পরিষ্কার করানোর জন্য কোনও টাকা দেবেন না বলে জানান ওই আধিকারিক। শুরু হয় তর্কাতর্কি। গাড়ি থেকে টেনে ওই অফিসারকে বার করার চেষ্টা করতেই রেগে যান তিনি। তার পরই সজোরে যুবকটিকে লাথি মারেন। টাল সামলাতে না পেরে রাস্তার মধ্যেই পড়ে যান তিনি।

পুলিশ জানিয়েছে, সে সময় পিছন থেকে দ্রুত গতিতে আসা এক লরি ধাক্কা মারে যুবকটিকে। তার পর তাঁর শরীরের উপর দিয়ে চলে যায়। পুলিশ রক্তাক্ত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়, তবে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তাঁর পরিবার খুনের মামলা দায়ের করেছে থানায়। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত লরি চালককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অন্য দিকে, অভিযুক্ত আধিকারিককে শনাক্ত করার কাজ চলছে। ট্র্যাফিক সিগন্যালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তের খোঁজ করার হচ্ছে বলে পুলিশ সূ্ত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telengana Crime Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE