Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

Lynching: মুসলমান ভেবে মার! মধ্যপ্রদেশে যিনি মারা গেলেন, তিনি ৬৫ বছরের বৃদ্ধ, পদবি জৈন

এক বৃদ্ধকে মারধর করার ওই ভিডিয়ো ভাইরাল হয়েছে। বৃদ্ধকে এলোপাথাড়ি মারধর করা হচ্ছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বৃদ্ধকে পিটিয়ে খুন।

বৃদ্ধকে পিটিয়ে খুন। ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে নেওয়া স্থিরচিত্র।

নিজস্ব সংবাদদাতা
মধ্যপ্রদেশ শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৫:১৩
Share: Save:

মুসলমান ভেবে এক প্রবীণকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। এই ঘটনা মধ্যপ্রদেশের মানসা এলাকার নিমাচের। পুলিশ অভিযুক্তকে চিহ্নিত করেছে। অভিযুক্তের নাম দীনেশ কুশওয়াহা। সে নিমাচের এক বিজেপি নেত্রীর স্বামী বলে সূত্রের খবর। নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় ওই ছবি ধরা পড়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।সম্প্রতি এক বৃদ্ধকে মারধর করার ভিডিয়োটি ভাইরাল হয় নেটমাধ্যমে। ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বছর ৬৫-র এক বৃদ্ধকে এলোপাথাড়ি মারধর করছে এক ব্যক্তি। ওই প্রবীণের কাছে প্রথমে আধার কার্ড দেখতে চায় হামলাকারী। এ-ও জিজ্ঞাসা করে, ‘‘তোর নাম কি মহম্মদ, জাবড়া থেকে এসেছিস?’’ এর পরই ওই বৃদ্ধের গালে একের পর এক চড় মারতে দেখা যায় হামলাকারীকে। ভিডিয়োয় দেখা গিয়েছে, আচমকা হামলায় হতভম্ব হয়ে যান ওই প্রৌঢ়। তিনি হামলাকারীকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু তাতে পরিস্থিতি আয়ত্তে আসেনি। হামলাকারীর বেদম প্রহারে ওই বৃদ্ধের মৃত্যু হয়। পুলিশ ওই তাঁর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি, ওই হামলাকারীকেও চিহ্নিত করা হয়েছে।

পরে জানা যায়, নিহতের নাম ভবরলাল জৈন। নিহতের মৃতদেহ শনাক্ত করেন তাঁর ভাই রাকেশ জৈন। জানা গিয়েছে, অভিযুক্ত দীনেশের স্ত্রী নিমাচের বিজেপি নেত্রী। তার বিরুদ্ধে খুন-সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Madhyapradesh Lynching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE