Advertisement
০৩ মে ২০২৪
Crime

১০০ টাকার ঘড়ি চুরির শাস্তি! অর্ধনগ্ন করে ছাত্রকে স্কুলে ঘোরালেন শিক্ষক

ঘটনার ভিডিয়ো ক্যামেরাবন্দি করেন অনেকে। সেই ভিডিয়ো পৌঁছয় নির্যাতিত ছাত্রের পরিবারের কাছে। সময় নষ্ট না করে সোজা থানায় অভিযোগ দায়ের করেন তার আত্মীয়েরা।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৪:০০
Share: Save:

মাত্র ১০০ টাকার একটি ঘড়ি চুরির অপরাধে ১৬ বছর বয়সি ছাত্রকে মারধরের অভিযোগ উঠল মহারাষ্ট্রে। শুধু তা-ই নয়, তার গায়ে থুতু দেওয়ার অভিযোগ উঠেছে তার স্কুল শিক্ষকের বিরুদ্ধেই। পাশাপাশি, সহপাঠীদের দিয়েও ওই ছাত্রকে মারধর করানো হয়েছে, এমন দাবিও তুলেছে তার পরিবার। পুলিশের কাছে অভিযুক্তদের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সুরাতের বাসিন্দা ওই নাবালক। মহারাষ্ট্রের ছত্রপতি শম্ভাজি নগরের এক মাদ্রাসায় পড়াশোনা করে সে। অভিযোগ, সে নাকি এলাকার এক দোকান থেকে একটি ঘড়ি চুরি করে। দোকানদার মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানান। সেই সঙ্গে দোকানের সিসিটিভি ফুটেজও জমা দেন। সেখানে ঘড়ি চুরির বিষয়টি দেখা যাচ্ছে বলে দাবি করা হয়।

তার পরই ‘অভিযুক্ত’ ছাত্রকে চুরির অপরাধে শাস্তি দেওয়া হবে বলে ঠিক করেন মাদ্রাসা কর্তৃপক্ষ। অভিযোগ, শাস্তি দেওয়ার নামে অর্ধনগ্ন অবস্থায় তাকে পুরো স্কুলে ঘোরানো হয়। সেই সঙ্গে তাকে কিল-চড়-ঘুষিও মারা হয়েছে বলেও অভিযোগ। শুধু শিক্ষক নন, তার বন্ধুদেরও তাকে মারতে বলা হয়েছিল। এমনকি, গায়ে থুতুদেওয়ার অভিযোগও করা হয়েছে।

গোটা ঘটনার ভিডিয়ো ক্যামেরাবন্দি করেন অনেকে। সেই ভিডিয়ো পৌঁছয় নির্যাতিত ছাত্রের পরিবারের কাছে। সময় নষ্ট না করে সোজা থানায় অভিযোগ দায়ের করেন তার আত্মীয়েরা। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার সঙ্গে যুক্ত সকলকে জেরা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE