Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Boy Died

ইনস্টাগ্রামে রিল বানানোর জন্য ট্রেনের সামনে দৌড়! ধাক্কায় ছিন্নভিন্ন নবম শ্রেণির পড়ুয়া

বন্ধুদের মধ্যে বাজি ধরে ট্রেনের সামনে সামনে দৌড় শুরু করে নাবালক। ইনস্টাগ্রামে রিল বানানোর জন্য দুই বন্ধুর সঙ্গে দৌড়তে গিয়ে দুর্ঘটনা। আর তাতে প্রাণ গেল ১৬ বছরের ওই ছাত্রের।

A student died shooting for Instagram reel in front of running train

১৬ বছরের ওই কিশোর দুই বন্ধুর সঙ্গে রেললাইন ধরে দৌড়চ্ছিল। তখনই ঘটে অঘটন। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১২:৫৭
Share: Save:

দরকার আরও বেশি ফলোয়ার্স। আরও বেশি লাইক। সেই ‘দৌড়ে’ গিয়ে প্রাণ হারাল নবম শ্রেণির এক ছাত্র। ইনস্টাগ্রাম রিল বানানোর জন্য রেললাইন ধরে দৌড়তে গিয়ে ট্রেনে কাটা পড়ল সে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের সনৎনগরে।

পুলিশ সূত্রে থবর, মৃতের নাম মহম্মদ সরফরাজ। ১৬ বছরের ওই কিশোর দুই বন্ধুর সঙ্গে রেললাইন ধরে দৌড়চ্ছিল। ফোনে ভিডিয়ো করছিল এক বন্ধু। তাদের মধ্যে বাজি ছিল ট্রেনের সামনে সামনে দৌড়তে হবে। বাকি দুই বন্ধু পাশের রেললাইন ধরে একটি চলন্ত ট্রেনের সমান্তরালে দৌড়চ্ছিল। কিন্তু সরফরাজ দৌড়ে উঠে পড়ে ঠিক যে লাইন ধরে ট্রেন ছুটে আসছিল। মূহূর্তের মধ্যে ঘটে যায় অঘটন। ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে যায় কিশোরের দেহ। ওই দৃশ্যও সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

সরফরাজের বাড়িতে গিয়ে দুর্ঘটনার খবর দেয় তার দুই বন্ধু। ঘটনাস্থলে ছুটে আসেন পরিবারের লোকজন এবং স্থানীয়েরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশও। রেললাইনের ধার থেকে কিশোরের রক্তাক্ত দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে সরফরাজের মোবাইল ফোনটি। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে সমাজমাধ্যমে সাহসী ভিডিয়ো পোস্ট করতে গিয়ে রেললাইন ধরে দৌড়চ্ছিল সরফরাজ ও তার বন্ধুরা। সেখান থেকেই এই দুর্ঘটনার। ঘটনার তদন্তে দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। নাবালকের মৃত্যুতে শোকস্তব্ধ ওই এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Boy Died Instagram Reel hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE