Advertisement
১৭ জুন ২০২৪
AAP

‘হিন্দু-বিরোধী কেজরীওয়াল গো ব্যাক’, গুজরাত সফরে বিজেপির বিক্ষোভের মুখে আপ প্রধান

দশমীর দিন দিল্লিতে একটি গণ ধর্মান্তরণের অনুষ্ঠানে যোগ দেন আপের মন্ত্রী রাজেন্দ্র পাল গৌতম। দেখা যায়, তিনি ওই অনুষ্ঠানে যোগ দিয়ে শপথ নিচ্ছেন যে, আর কোনও দিন হিন্দু দেবতার পুজো করবেন না।

কেজরীর সমাবেশ যাওয়ার পথে এভাবেই লেখা হল স্লোগান।

কেজরীর সমাবেশ যাওয়ার পথে এভাবেই লেখা হল স্লোগান। —ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
ভদোদরা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৯:৪৭
Share: Save:

গুজরাত সফরে গিয়ে বিজেপির বিক্ষোভের মুখে পড়লেন আম আদমি পার্টি (আপ) প্রধান অরবিন্দ কেজরীওয়াল। ‘হিন্দু-বিরোধী কেজরীওয়াল গো ব্যাক’ স্লোগান উঠল। যে পথে জনসভায় যাচ্ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী, সেখানেও লিখে রাখা হল এই স্লোগান। আপ দাবি করেছে, তাদের ভয় পেয়েই এ সব করছে বিজেপি।

বছরের শেষে গুজরাতে ভোট। তার আগে ফের দু’দিনের প্রচার সফরে সেই রাজ্যে গিয়েছেন কেজরীওয়াল। সঙ্গে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। ভদোদরা, দাহোদ, বলসাদ, বরদোলিতে জনসভা করবেন তাঁরা। শনিবার তাঁদের জনসভার আগে বিজেপি এবং আপ কর্মী-সমর্থকদের বিবাদের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, আপ কর্মীরা ‘কেজরীওয়াল কেজরীওয়াল’ ধ্বনি দিচ্ছেন। পাল্টা বিজেপি কর্মীরা ‘মোদী মোদী’ স্লোগান দিতে থাকেন। সেই ভিড়ে মধ্যে থেকে এক আপ কর্মীকে সরিয়ে আনছেন বাকিরা।

দশমীর দিন দিল্লিতে একটি গণ ধর্মান্তরণের অনুষ্ঠানে যোগ দেন আপের মন্ত্রী রাজেন্দ্র পাল গৌতম। একটি ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, তিনি ওই অনুষ্ঠানে যোগ দিয়ে শপথ নিচ্ছেন যে, আর কোনও দিন হিন্দু দেবতার পুজো করবেন না। এর পরেই আপ সুপ্রিমোর দিকে আঙুল তোলে বিজেপি। বলে, হিন্দু-বিরোধী প্রচারের পৃষ্ঠপোষকতা করছেন কেজরীওয়াল। তাঁর গুজরাত সফরেও এই ইস্যুতেই সরব বিজেপি। ভদোদরায় কেজরীওয়ালকে ‘হিন্দু-বিরোধী’ দেগে পোস্টার, ব্যানারও দিয়েছে বিজেপি। সে সব ছিঁড়ে ফেলেছেন আপ কর্মীরা।

আপ দাবি করেছে, কেজরীওয়ালের জনপ্রিয়তায় ভয় পেয়েছে বিজেপি। তাই তাঁর জনসভার আগে আপ কর্মীদের উপর হামলা চালিয়েছে বিজেপির ‘গুন্ডা’রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AAP Arvind Kejriwal BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE