Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Air India Pee Gate

‘আন্তর্জাতিক মঞ্চে মুখ পুড়েছে ভারতের’, বিমানে প্রস্রাব-কাণ্ডে আদালতে বলল দিল্লি পুলিশ

গত ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানের বিজনেস ক্লাসের যাত্রী শঙ্কর মিশ্রের বিরুদ্ধে মত্ত অবস্থায় এক প্রবীণ সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ ওঠে।

এয়ার ইন্ডিয়ার বিমানে এক বৃদ্ধার গায়ে প্রস্রাব করার ঘটনায় অভিযুক্ত শঙ্কর মিশ্র।

এয়ার ইন্ডিয়ার বিমানে এক বৃদ্ধার গায়ে প্রস্রাব করার ঘটনায় অভিযুক্ত শঙ্কর মিশ্র। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৬:৪৩
Share: Save:

সংরক্ষিত রাখল দিল্লির পাটিয়ালা হাউস আদলত। শঙ্করের বিরুদ্ধে অভিযোগ আনা বৃদ্ধা এবং তাঁর পাশের আসনে বসা ‘সাক্ষী’ ইলা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যে অসঙ্গতি রয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত দায়রা বিচারক হরজ্যোৎ সিংহ ভাল্লা।

দিল্লি পুলিশের তরফে সোমবার আদালতকে জানানো হয় এই মামলার কারণে আন্তর্জাতিক মঞ্চে মুখ পুড়েছে ভারতের। অন্য দিকে, শঙ্করের আইনজীবী রমেশ গুপ্ত সোমবার আদালতকে জানান উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তার মক্কেলের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। দিল্লি পুলিশের তরফে জামিনের আবেদনের বিরোধিতা করা হয়।

প্রসঙ্গত, গত ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানের বিজনেস ক্লাসের যাত্রী শঙ্করের বিরুদ্ধে মত্ত অবস্থায় এক প্রবীণ সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ ওঠে। ওই ঘটনায় মিশ্রের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়। বেঙ্গালুরু থেকে দিল্লি পুলিশ তাঁকে গ্রেফতারও করে। পরে মিশ্রের আইনজীবী আদালতে দাবি করেন, মিশ্র নন, ওই সত্তরোর্ধ্বা বৃদ্ধা নিজেই শারীরিক অসুস্থতার ফলে নিজের পোশাকটি প্রস্রাব করে ভিজিয়ে ফেলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE