Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

গুগলে সার্চ করে বিষ খেয়ে আত্মঘাতী আইপিএস অফিসার

সংবাদ সংস্থা
কানপুর ০৯ সেপ্টেম্বর ২০১৮ ১৮:২২
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

কী ভাবে সুইসাইড করা যায়? বেশ কয়েকদিন ধরে ইন্টারনেটে খুঁজে বেরানোর পর বিষ খেয়ে আত্মঘাতী হলেন উত্তরপ্রদেশের এক আইপিএস অফিসার। রবিবার চিকিৎসা চলাকালীন উত্তরপ্রদেশের কানপুরের একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, ৩০ বছরের ওই আইপিএস অফিসারের নাম সুরেন্দ্রকুমার দাস। তিনি ২০১৪ ব্যাচের অফিসার। বর্তমানে কানপুরে কর্মরত ছিলেন।

তাঁর পরিবার সূত্রে খবর, বিভিন্ন বিষয় নিয়ে তিনি কয়েকমাস ধরে অবসাদে ভুগছিলেন। বুধবার পরিচারিকাকে ইঁদুর মারার জন্য সালফাস পাউডার কিনে আনতে বলেন। পরিচারিকা কিনে আনেন। সালফাস পাউডার শুধু ইঁদুরের জন্যই নয়, মানুষের জন্যও অত্যন্ত বিষাক্ত। ওই রাতেই তিনি বাড়ির লোকের অগোচরে বিষ খেয়ে ফেলেন।

Advertisement

আরও পড়ুন: ফুলন দেবীর পর ‘জিজি’, চম্বলের নয়া দস্যুরানির খোঁজে ঘুম ছুটেছে পুলিশের

পরে তাঁকে কানপুর হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত থেকে সেখানেই চিকিৎসারত ছিলেন ওই আইপিএস অফিসার। রবিবার তাঁর মৃত্যু হয়।

কানপুর পুলিশের এক শীর্ষকর্তা জানান, ওই অফিসারের মৃত্যুর কারণ তদন্ত করতে গিয়ে জানা গিয়েছে, তিনি গত কয়েকদিন ধরেই গুগলে সুইসাইড কী ভাবে করা যায় সার্চ করছিলেন। তদন্তকারীদের অনুমান, সুইসাইডের পরিকল্পনা থেকেই তিনি সার্চ করছিলেন। এই ঘটনায় তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আরও পড়ুন

Advertisement