Advertisement
২০ এপ্রিল ২০২৪
flood

Andhra Bride: বন্যায় ভাসছে জেলা, বিয়ে করতে নৌকায় চেপে সপরিবার বরের বাড়ি চললেন কনে!

বৃষ্টির আশঙ্কায় অগস্ট থেকে বিয়ের তারিখ এগিয়ে জুলাইয়ে করা হয়েছিল। লাভ হল না। দমবার পাত্রী নন কনে। নৌকায় চেপেই চললেন বরের বাড়ি।

উপকূলীয় অন্ধ্রপ্রদেশের কোনাসীমা জেলার ঘটনা।

উপকূলীয় অন্ধ্রপ্রদেশের কোনাসীমা জেলার ঘটনা। — ছবি টুইটারের ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
অমরাবতী (অন্ধ্রপ্রদেশ) শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৫:৪২
Share: Save:

বিয়েটা যাতে ভালয় ভালয় মিটে যায়, সব চেষ্টাই করেছিল বর-কনের পরিবার। কিন্তু লাভ হল না। বাদ সাধল প্রবল বৃষ্টি আর তার জেরে বন্যা। কনে কিন্তু নাছোড়। লাল কঞ্জিভরম শাড়ি, গয়না পরে চেপে বসলেন নৌকায়। সঙ্গে আত্মীয়রা। গন্তব্য বরের বাড়ি। উপকূলীয় অন্ধ্রপ্রদেশের কোনাসীমা জেলার ঘটনা। ভিডিয়ো ভাইরাল।

কনের নাম প্রশান্তি। বর অশোক। ভিডিয়োয় দেখা গিয়েছে, চারদিকে জল থৈ থৈ। বিয়ের সাজে নৌকায় চেপে বসেছেন কনে। সঙ্গে তাঁর আত্মীয়রা। বন্যাবিধ্বস্ত ওই জেলাতেই থাকেন বর। কনে সপরিবার সেখানেই যাচ্ছেন। বরের বাড়িতেই হবে বিয়ের অনুষ্ঠান।

জানা গিয়েছে, বিয়ের কথা হয়েছিল অগস্টে। তখন বৃষ্টি বাড়বে, এই আশঙ্কায় জুলাইয়ে বিয়ের দিন স্থির করে দুই পরিবার। তাতেও লাভ হয়নি। ৩৬ বছর পর ভয়াবহ বন্যার কবলে পশ্চিম গোদাবরী এবং কোনাসীমা জেলা। ভয়ঙ্করভাবে ফুঁসছে গোদাবরী নদী। ১৯৮৬ সালের পর গোদাবরী এ ভাবে বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হয়নি। শুক্রবার বন্যাবিধ্বস্ত এলাকা পরিদর্শন যাচ্ছেন অন্ধ্রের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flood rainfall Bride
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE