Advertisement
০৬ মে ২০২৪
Death

Andhra Pradesh: ‘আমার মৃত্যুর জন্য স্ত্রী, নবীন এবং পুলিশ দায়ী’, ভিডিয়োতে জানিয়ে আত্মহত্যা যুবকের

মৃতের নাম কে দুর্গাপ্রসাদ। পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে দুর্গাপ্রসাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
অমরাবতী (অন্ধ্রপ্রদেশ) শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১০:১৭
Share: Save:

প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন স্ত্রী। এই অভিযোগ জানিয়ে, নিজস্বী ভিডিয়ো করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন অন্ধ্রপ্রদেশের এক যুবক। এই ভিডিয়োতে তাঁর ম়়ৃত্যুর জন্য স্ত্রী, নবীন নামে ওই ‘প্রেমিক’ এবং পুলিশকে দায়ী করেছেন ৪০ বছরের ওই ব্যক্তি। মঙ্গলবার আনাকাপল্লে জেলার নরসিপত্তনমে এই ঘটনাটি ঘটেছে। মৃতের নাম কে দুর্গাপ্রসাদ। পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে দুর্গাপ্রসাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ভিডিয়োতে দুর্গাপ্রসাদ অভিযোগ করেন, স্ত্রী লক্ষ্মী কয়েক মাস আগে নবীন নামক এক ব্যক্তির সঙ্গে পালিয়ে গিয়েছে। ভিডিয়োতে তিনি বলেন, ‘‘আমি পুলিশের কাছে গিয়েছিলাম লক্ষ্মী, নবীন এবং অন্য এক জনের বিরুদ্ধে অভিযোগ জানাতে। কিন্তু পুলিশ আমার অভিযোগ নথিভুক্ত করেনি।’’ তিনি দাবি করেন, তাঁর স্ত্রী একটি শপিং মলে কাজ করতেন। সেখানেই নবীন এবং তাঁর স্ত্রীর মধ্যে সম্পর্ক তৈরি হয়। এর পর তাঁরা পালিয়ে গেলেও পুলিশ তাঁদের গ্রেফতার করেনি।

তবে স্থানীয় পুলিশ আধিকারিক শ্রীনিবাস রাও, দুর্গাপ্রসাদের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি জানান, দুর্গাপ্রসাদ মদে আসক্ত ছিলেন। প্রায় পাঁচ বছর আগে দুর্গাপ্রসাদের সঙ্গে তাঁর প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদ হয়। এর পর দুর্গাপ্রসাদ তিন বছর পরে ভি লক্ষ্মী নামক এক মহিলাকে বিয়ে করেন। কিন্তু দুর্গাপ্রসাদের ব্যবহারে কোনও পরিবর্তন আসেনি। তিনি দ্বিতীয় স্ত্রীকেও মত্ত হয়ে হয়রানি করতে থাকেন। স্বামীর জ্বালাতন সহ্য করতে না পেরে লক্ষ্মী ফেব্রুয়ারিতে পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশ দুর্গাপ্রসাদকে বোঝানোর পরও কোনও কাজ হয়নি বলে ওই পুলিশ আধিকারিক জানান। তিনি আরও জানান, দুর্গাপ্রসাদ নাকি কখনই তাঁর স্ত্রীর নিখোঁজ হওয়ার বিষয়ে কোনও অভিযোগ জানাননি। তাই আদৌ তাঁর স্ত্রী নিখোঁজ কি না, তার কোনও প্রমাণ পুলিশের কাছে নেই বলেও পুলিশ আধিকারিক শ্রীনিবাস রাও জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide Andhra Pradesh man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE