Advertisement
২৫ জুলাই ২০২৪
Ankita Bhandari

দেহব্যবসায় নামতে চাপ দিচ্ছিলেন বিজেপি নেতার ছেলে! রাজি না হওয়াতেই মেরে ফেলা হল অঙ্কিতাকে?

অঙ্কিতার পরিবারের দাবি, হোটেলে যে সব লোক আসতেন, তাঁদের শয্যাসঙ্গিনী হওয়ার জন্য চাপ দিতেন মালিক পুলকিত। কিন্তু অঙ্কিতা সেই প্রস্তাব বার বার প্রত্যাখ্যান করেছিলেন।

উত্তরাখণ্ডের তরুণী রিসেপশনিস্ট অঙ্কিতা ভাণ্ডারী।

উত্তরাখণ্ডের তরুণী রিসেপশনিস্ট অঙ্কিতা ভাণ্ডারী।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৯
Share: Save:

তরুণী রিসেপশনিস্ট অঙ্কিতা ভাণ্ডারীকে কি যৌনপেশায় নামাতে চেয়েছিলেন উত্তরাখণ্ডের বিজেপি নেতার ছেলে পুলকিত? তাতে বাধা দেওয়াই কি কাল হল? পুলিশের কাছে অন্তত তেমনই দাবি করছে অঙ্কিতার পরিবার।

তাঁদের দাবি, হোটেলে যে সব লোক আসতেন, তাঁদের শয্যাসঙ্গিনী হওয়ার জন্য চাপ দিতেন পুলকিত। কিন্তু অঙ্কিতা সেই প্রস্তাব বার বার প্রত্যাখ্যান করেছিলেন। আর সেই আক্রোশেই তাঁদের মেয়েকে খুন করা হয়েছে বলে দাবি অঙ্কিতার বাবার।

রিসর্টের নিরাপত্তারক্ষীর সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, খুন হওয়ার দিন অর্থাৎ গত ১৮ সেপ্টেম্বর অঙ্কিতা ফোনে কাঁদতে কাঁদতে তাঁর এক সহকর্মীর সঙ্গে কথা বলছিলেন। শুধু তাই নয়, রিসর্টেই মালিক পুলকিতের সঙ্গে কোনও একটি বিষয় নিয়ে কথা কাটাকাটিও হয়েছিল।

অন্য দিকে, ধৃত পুলকিত এবং তাঁর দুই সঙ্গী সৌরভ ভাস্কর (হোটেল ম্যানেজার) এবং অঙ্কিত গুপ্তকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, চিলা খালের ধারে গিয়েও অঙ্কিতার সঙ্গে আরও একপ্রস্ত কথা কাটাকাটি হয়। এবং সেই ঝগড়ার সময় অঙ্কিতা পুলকিতকে হুমকি দেন, রিসর্টে কী হচ্ছে সব বলে দেবেন। এমনকি পুলিশ এটাও জানতে পেরেছে যে, পুলকিত এবং তাঁর মধ্যে যে কথা হত, সব কথা নাকি সহকর্মীদের বলে দিতেন অঙ্কিতা।

এই ঘটনার প্রতিটি সূত্র এক এক করে জুড়ে খুনের রহস্যের কিনারা করার চেষ্টা করছে পুলিশ। অঙ্কিতার পরিবার যে অভিযোগ তুলেছেন, তার সত্যতা কতটা তা-ও যাচাই করার কাজে লেগেছে পুলিশ। অঙ্কিতার পরিবারের সেই দাবির পর থেকেই প্রশ্ন উঠছে, তা হলে কি সত্যিই অঙ্কিতাকে যৌনপেশায় নামানোর জন্য চাপ দেওয়া হচ্ছিল?

অঙ্কিতার খুন নিয়ে ইতিমধ্যেই উত্তাল উত্তরাখণ্ড। বিজেপি নেতা বিনোদ আর্যকে বহিষ্কার করেছে দল। তাঁর বাড়িতে বুলডোজার চালিয়েছে প্রশাসন। স্থানীয়রা আগুন ধরিয়ে দিয়েছেন। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জোরালো হচ্ছে ক্রমশ। ১৮ সেপ্টেম্বর অঙ্কিতাকে খালে ঠেলে ফেলে খুন করার অভিযোগ ওঠে। পাঁচ দিন নিখোঁজ থাকার পর শুক্রবার তাঁর দেহ উদ্ধার হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Bhandari Murder Uttarakhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE