Advertisement
০৪ মে ২০২৪
Arvind Kejriwal

Aravind Kejriwal: আমি খুব মধুর সন্ত্রাসবাদী, যে হাসপাতাল-স্কুল বানায়: অরবিন্দ কেজরিবাল

পঞ্জাব ভোটকে সামনে রেখে আপ প্রধানের বিরুদ্ধে আক্রমণ শানাতে গিয়ে তাঁকে 'বিচ্ছিন্নতাবাদী' বলে কটাক্ষ করছে কংগ্রেস ও বিজেপি।

বিজেপি ও কংগ্রেসকে ‘জবাব’ কেজরিবালের।

বিজেপি ও কংগ্রেসকে ‘জবাব’ কেজরিবালের। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়া দিল্লি শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৪৭
Share: Save:

পঞ্জাব ভোটকে সামনে রেখে আপ প্রধান অরবিন্দ কেজরিবালের বিরুদ্ধে আক্রমণ শানাতে গিয়ে তাঁকে 'বিচ্ছিন্নতাবাদী' বলে কটাক্ষ করছে কংগ্রেস ও বিজেপি। শুক্রবার নয়া দিল্লিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাল্টা দিলেন তিনি। দিল্লির মুখ্যমন্ত্রীর কথায়, ‘‘বিশ্বের সবচেয়ে মধুর সন্ত্রাসবাদী আমি। একজন সন্ত্রাসবাদী, যে মানুষের সেবার জন্য হাসপাতাল বানায়, স্কুল, বিদ্যুৎ, রাস্তা এবং জলের বন্দোবস্ত করে।’’

উল্লেখ্য, প্রাক্তন আপ তথা অধুনা বিজেপি নেতা কুমার বিশ্বাসের একটি ভাইরাল ভিডিয়ো নিয়ে শুরু হয় রাজনৈতিক তরজা। ওই ভিডিয়োয় তিনি দাবি করেন, খালিস্তানি জঙ্গিদের সমর্থন করেন কেজরিবাল। কুমারের কথায়, ‘‘একদিন কেজরিবাল আমাকে বলেছিলেন, ‘হয় আমি পঞ্জাবের মুখ্যমন্ত্রী হব, নয়ত খালিস্তান রাষ্ট্রের প্রধানমন্ত্রী'।’’ এই ভিডিয়োকে সামনে এনে কেজরিবালের বিরুদ্ধে প্রচার শুরু করেছে বিজেপি। অন্য দিকে, এ নিয়ে কেজরিকে কটাক্ষ করতে ছাড়েননি কংগ্রেস নেতা রাহুল গাঁধীও।

শুক্রবার এই বিতর্ক ও আক্রমণকে বিরোধীদের ‘কমেডি’ বলে পাল্টা কটাক্ষ করেন দিল্লির মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, ‘‘ওঁরা আমার বিরুদ্ধে একজোট হয়েছেন। আমাকে সন্ত্রাসবাদী বলছেন। এটা কমেডি।’’ তাঁর পর কেজরিবাল যোগ করেন, ‘‘আমি পৃথিবীর সবচেয়ে মধুর সন্ত্রাসবাদী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arvind Kejriwal, Delhi BJP Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE