Advertisement
০৫ মে ২০২৪
Suicide

বিজেপি নেত্রীর অস্বাভাবিক মৃত্যু অসমে, দলীয় নেতার সঙ্গে ‘ঘনিষ্ঠ ছবি’ ফাঁস হতেই কি চরম পদক্ষেপ?

ইন্দ্রাণী তহবিলদারের বাড়িতে ভাড়াটে হিসাবে থাকতেন অসম বিজেপির কিসান মোর্চার ঘোলাঘাট জেলার সদস্য অনুরাগ চালিহা। অভিযোগ, অনুরাগের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।

Representational Image of dead dody

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুয়াহাটি শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৮:৩৩
Share: Save:

অসমের এক বিজেপি নেত্রীর ‘অস্বাভাবিক মৃত্যু’র তদন্তে নামল পুলিশ। অভিযোগ, রাজ্য বিজেপির এক নেতার সঙ্গে তাঁর ‘অন্তরঙ্গ মুহূর্তের ছবি’ সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পরেই আত্মঘাতী হয়েছেন ওই নেত্রী। যদিও ওই ভাইরাল ছবিগুলির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, অসম বিজেপির কিসান মোর্চার সচিব ছিলেন গুয়াহাটির বাসিন্দা ইন্দ্রাণী তহবিলদার (৪৮)। শুক্রবার গভীর রাতে শহরের বসুনিমেডন এলাকায় নিজের বা়ড়িতে আত্মঘাতী হন বলে দাবি। শনিবার ভোর সাড়ে ৫টা নাগাদ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রাথমিক ভাবে অনুমান, অতিরিক্ত মাত্রায় ওষুধ সেবনের ফলে মৃত্যু হয়েছে ইন্দ্রাণী। ময়নাতদন্তের জন্য তাঁর দেহ গুয়াহাটি মে়ডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধ্য গুয়াহাটির ডিসিপি দীপক চৌধরি শনিবার সংবাদমাধ্যমে বলেন, ‘‘এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। প্রাথমিক ভাবে একে অস্বাভাবিক মৃত্যু বলে মনে করা হচ্ছে।’’

সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি দলের কিসান মোর্চার ঘোলাঘাট জেলার সদস্য তথা দলীয় নেতা অনুরাগ চালিহার সঙ্গে তাঁর ‘ঘনিষ্ঠ ছবি’ সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। ইন্দ্রাণীর বাড়িতেই ভাড়াটে হিসাবে থাকতেন অনুরাগ। অভিযোগ, অনুরাগের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। যদিও এই তথ্য খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ডিসিপি চৌধরির দাবি, ‘‘এখনও পর্যন্ত মৃতার সঙ্গে অন্য কোনও ব্যক্তির অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ায় কোনও অভিযোগ পাইনি আমরা। তবে এই তদন্তে যাবতীয় দিকই খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Extra marital Affair BJP Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE