Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Goa

Goa: গোয়ার রাজধানীতে তৃণমূল দফতরে হামলা, নিরাপত্তারক্ষীদের মার, ছেঁড়া হল পোস্টারও

পানাজির দলীয় দফতরে হামলা এবং মারধরের ঘটনা নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশন ও পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে তৃণমূলের তরফে।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৫:০০
Share: Save:

ত্রিপুরায় পর এ বার আর এক বিজেপি শাসিত রাজ্য গোয়ায় ভোটের আগে আক্রান্ত তৃণমূল। শুক্রবার রাতে রাজধানী পানাজির তৃণমূল দফতরে দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। দফতরের নিরাপত্তারক্ষীদের মারধরের পাশাপাশি, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া পোস্টার ছেঁড়া হয় বলে দলের তরফে জানানো হয়েছে।

হামলায় কয়েক জন পুলিশকর্মী জড়িত ছিলেন বলেও তৃণমূল দাবি করেছে। তাঁদের মারে কয়েক জন নিরাপত্তারক্ষী জখম হন বলেও অভিযোগ। ঘটনা নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশন এবং পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে তৃণমূলের তরফে। হামলার নেপথ্যে গোয়ার শাসকদল বিজেপি থাকতে পারে বলে দলের তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে।

তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় বলেন, ‘‘জাতীয় এখন নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সবচেয়ে শক্তিশালী মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। তাই ওরা ভয় পেয়েছে। তৃণমূলের উপর ক্রমশ আঘাত নেমে আসছে।’’ গত অক্টোবরে মমতার গোয়া সফরের ঠিক আগে সেখানে তৃণমূল নেত্রীর ছবি দেওয়া ব্যানার ও হোর্ডিং ছেঁড়ার অভিযোগ উঠেছিল বিজেপি-র বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa Goa Assembly Election TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE