Advertisement
২৬ নভেম্বর ২০২২
Auto Rickshaw

ঋণের বোঝা মাথায়, তাও ১০ লক্ষ টাকা ভর্তি ব্যাগ ফিরিয়ে দিলেন অটো ড্রাইভার

অটো চালিয়ে দৈনিক আয় মাত্র ৫০০ টাকা। তা সত্ত্বেও অটোর মধ্যে খুঁজে পাওয়া ১০ লক্ষ টাকার ব্যাগ ফিরিয়ে দিলেন তেলঙ্গানার এক অটো ড্রাইভার। তার নাম জে রামালু বলে জানা গিয়েছে।

রামালুকে পুরস্কৃত করছেন প্রসাদ ও কিশোর। ছবি: টুইটার

রামালুকে পুরস্কৃত করছেন প্রসাদ ও কিশোর। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
সেকেন্দ্রাবাদ শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৪৩
Share: Save:

অটো চালিয়ে দৈনিক আয় মাত্র ৫০০ টাকা। সেই অটো কিনতে গিয়েই মাথার উপর চেপে আছে বড় অঙ্কের ঋণের বোঝা। বাধ্য হয়েই দুই সন্তানের পড়াশোনা চালানোর জন্য শ্রমিকের কাজ করতে হয় তাঁর স্ত্রীকেও। তা সত্ত্বেও অটোর মধ্যে খুঁজে পাওয়া ১০ লক্ষ টাকার ব্যাগ ফিরিয়ে দিলেন তেলঙ্গানার এক অটো ড্রাইভার। তার নাম জে রামালু বলে জানা গিয়েছে।

Advertisement

সূত্রের খবর, প্রসাদ এবং কিশোর নামের দুই ব্যক্তি রামালুর অটোতে ভুল করে নগদ ১০ লক্ষ টাকার একটি ব্যাগ ফেলে রেখে চলে যান। রামালু জানিয়েছেন যে, ব্যাগটি খুলে অত টাকার নোট এক সঙ্গে দেখে তিনি প্রথমে কিছুটা ঘাবড়েই গিয়েছিলেন। সঙ্গে সঙ্গেই সেকেন্দ্রাবাদের জুবিলি বাসস্ট্যান্ডের অটো স্ট্যান্ড থেকে তিনি পড়িমড়ি অটো চালিয়ে ফেরত আসেন গাচিবোলি এলাকায়, যেখানে ওই দুই যাত্রী অটো থেকে নেমে গিয়েছিলেন।

ওই অঞ্চলে পৌঁছে রামালু দেখেন যে ওই দুই ব্যক্তি স্থানীয় পুলিশের কাছে সাহায্য চাইছেন ওই ব্যাগটি খুঁজে দেওয়ার জন্য। তখন সেই পুলিশ কর্তাদের উপস্থিতিতেই টাকা ভরা ব্যাগটি ওই দুই ব্যক্তির হাতে ফিরিয়ে দেন তিনি। রামালুর সততায় খুশি হয়ে তাঁকে দশ হাজার টাকা উপহারও দেন ওই দুই ব্যক্তি।

আরও পড়ুন: রাফালে ‘মোদী-যোগ’ ফাঁস সরকারি নোটে

Advertisement

আরও পড়ুন: ঘুমন্ত নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন মুম্বইয়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.