Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Viral: জল থইথই বেঙ্গালুরু বিমানবন্দরে ঢুকতে ট্র্যাক্টরে চড়তে হল যাত্রীদের! দেখুন ভিডিয়ো

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ১২ অক্টোবর ২০২১ ১৫:৫০
গাদাগাদি করে ট্র্যাক্টরে চেপে এ ভাবেই বিমানবন্দরের টার্মিনালের দিকে রওনা দিয়েছেন বেঙ্গালুরুর যাত্রীরা।

গাদাগাদি করে ট্র্যাক্টরে চেপে এ ভাবেই বিমানবন্দরের টার্মিনালের দিকে রওনা দিয়েছেন বেঙ্গালুরুর যাত্রীরা।
ছবি: টুইটার থেকে সংগৃহীত।

এক দিনের প্রবল বৃষ্টিতেই বেহাল বেঙ্গালুরু! শহরের প্রায় সব প্রান্তেই জল থইথই। ফলে বাস, ট্যাক্সিতে উঠলেও গন্তব্যে পৌঁছতে নাজেহাল নিত্যযাত্রীরা। অবস্থা এতটাই সঙ্গীন যে বিমানবন্দরের টার্মিনালে পৌঁছতে শেষমেশ ট্র্যাক্টরে চড়তে হল যাত্রীদের। মঙ্গলবার সে ভিডিয়োই ভাইরাল হয়েছে।

সোমবার প্রায় সারা দিন ধরেই বেঙ্গালুরুতে প্রবল বৃষ্টি হয়েছে। যার জেরে গোটা শহরই কার্যত থমকে গিয়েছে। জল জমেছিল বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরেও। বাক্সবোঝাই হয়ে কোনও রকমে বিমানবন্দরে পৌঁছলেও টার্মিনালে ঢুকতে গিয়ে বিপাকে পড়েন বহু যাত্রী। অগত্যা নিরুপায় হয়ে বিমানবন্দরের সামনে দাঁড়ানো ট্র্যাক্টরেই উঠে বসেছেন তাঁরা। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ভারী ব্যাগপত্র নিয়ে কাদাজল পেরিয়ে ট্র্যাক্টরে উঠছেন একের পর এক যাত্রী। তার পর গাদাগাদি করে ওই ট্র্যাক্টরে চেপে বসে টার্মিনালের দিকে রওনা দিচ্ছেন।

Advertisement

যাত্রীরা বিপাকে পড়লেও মওকা বুঝে দাঁও মেরেছেন শহরের ট্র্যাক্টরচালকেরা। বিমানযাত্রীদের কাছ থেকে ভাড়া নিয়ে এক একটি ট্র্যাক্টরে ঠেসে যাত্রী তুলেছেন তাঁরা। ট্র্যাক্টর-যাত্রার এই ভিডিয়ো দেখে অনেকেই আবার আপ্লুত। এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত তা পছন্দ করেছেন প্রায় দু’হাজারেরও বেশি টুইটার ব্যবহারকারী।

আরও পড়ুন

Advertisement