Advertisement
১৮ এপ্রিল ২০২৪
bengaluru

মিষ্টির বাটিতে আরশোলা, ৫৫ হাজার টাকা জরিমানা বেঙ্গালুরুর হোটেলের

রাজান্নার অভিযোগ, আরশোলা সমেত গুলাব জামুনের ছবি তুলতে গেলে বাধা দেওয়া হয়েছিল তাঁদের।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৭:৪৬
Share: Save:

মিষ্টির বাটিতে ছিল মরা আরশোলা। সেই নিয়েই বেঙ্গালুরুর এক আইনজীবী মামলা করেছিলেন। খারাপ খাবার পরিবেশনের জন্য ওই রেস্তরাঁকে ৫৫ হাজার টাকা জরিমানা দিতে বলল আদালত।

মিষ্টির মধ্যে আরশোলার ঘটনাটি ঘটেছিল বেশ কয়েক বছর আগে। ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর। সে দিন ৫৭ বছরের কেএম রাজান্না এবং তাঁর বন্ধু গিয়েছিলেন কাপালি সিনেমা হলের কাছে কামাথ হোটেলে। সেখানে তাঁরা দোসা এবং গুলাব জামুন অর্ডার দিয়েছিলেন। তখনই রাজান্না জামুনের বাটিতে আরশোলা দেখতে পান।

বিষয়টি তিনি ওয়েটারকে জানান। রাজান্নার অভিযোগ, আরশোলা সমেত গুলাব জামুনের ছবি তুলতে গেলে বাধা দেওয়া হয়েছিল তাঁদের। ধস্তাধস্তিও হয়েছিল। সে দিন থানাতেও অভিযোগ জানানো হয়েছিল বিষয়টি নিয়ে। তার পর শান্তিনগর জেলা গ্রাহক পরিষেবা কেন্দ্রে কামাথ হোটেলের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। ২০১৮ সালে হোটেলকে নোটিস দিয়ে ৫৫ হাজার টাকা জরিমানা করে গ্রাহক পরিষেবা কেন্দ্র। এই নির্দেশের বিরুদ্ধে আবেদন জানিয়েছিলেন হোটেল কর্তৃপক্ষ। কিন্তু সেই আবেদন সম্প্রতি নাকচ করে জরিমানা বহাল রাখল আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru Adulterated Food Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE