Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

সুরক্ষিত যৌনতার আর্জি জানানোয় যৌনকর্মীকে গলা কেটে খুন!

সংবাদ সংস্থা 
বেঙ্গালুরু ২৫ জানুয়ারি ২০২০ ১৫:২৮
ছুরি দিয়ে খুনের প্রতীকী ছবি।

ছুরি দিয়ে খুনের প্রতীকী ছবি।

গ্রাহককে সুরক্ষিত যৌন সংসর্গ করার আর্জি জানিয়েছিলেন। বার বার বলেছিলেন কন্ডোম পরতে। এই আর্জিতে বিরক্ত গ্রাহক গলা কেটে খুন করলেন এক যৌনকর্মীকে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে কর্নাটকের বেঙ্গালুরুর রাজাজিনগরে। এই খুনের ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে বুধবার গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, যৌনকর্মীকে খুনের ঘটনায় অভিযুক্তের নাম মুকুন্দ। তাঁর বাড়ি ইলেকট্রনিক্স সিটির কাছে। জেরার সময় তিনি খুনের কথা স্বীকার করেছেন।

গত ১১ জানুয়ারি বেঙ্গালুরুর ম্যাজেস্টিক বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন মুকুন্দ। সে সময় তাঁর সঙ্গে আলাপ হয় ওই মহিলার। অভিযোগ ওই মহিলা তাকে ২ হাজার ৫০০ টাকার বিনিময়ে যৌনতার প্রস্তাব দেন। শেষমেশ রফা দাড়ায় ১ হাজার ৫০০ টাকায়। মুকুন্দ ওই মহিলাকে ৫০০ টাকা আগাম দেন। তার পর তাঁরা দু’জন মিলে মহিলার বাড়ি রাজাজিনগরে যান।

Advertisement

বাড়ি পৌঁছে মুকুন্দ বাকি এক হাজার টাকাও দিয়ে দেন। তখন ওই মহিলা সুরক্ষিত যৌন সংসর্গের কথা জানায় মুকুন্দকে। কিন্তু তাতে রাজি ছিলেন না মুকুন্দ। তাই তিনি টাকা ফেরত চান। কিন্তু টাকা ফেরত দিতেও রাজি ছিলেন না ওই মহিলা। তখন মুকুন্দ ছুরি নিয়ে তাঁকে ভয় দেখাতে থাকেন। তখন মহিলা চেঁচালে তাঁর পেটে ছুরি ঢুকিয়ে দেন মুকুন্দ। পরে গলার নলিও কেটে দেন। পুলিশ জানিয়েছে, মুকুন্দ মহিলার গলার চেন ও দু’টি মোবাইল ফোন নিয়েও পালিয়েছিলেন।

আরও পড়ুন: ‘শিক্ষায় টাকা দিতে হবে সরকারকেই’, অন্তর্বর্তী রায়ে স্বস্তি ঐশীদের

এই ঘটনার দিন ওই মহিলার ছেলে স্কুল থেকে ফিরে মায়ের মৃতদেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। এর পর পুলিশ ম্যাজেস্টির বাসস্ট্যান্ডের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে। ওই মহিলার ফোনের লোকেশনও ফলো করে। সেই করেই মুকুন্দের গ্রামের বাড়ি যাওয়ার বাস থেকে তাঁকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন এক পুলিশ অফিসার।

আরও পড়ুন: শাহিন বাগ মিনি পাকিস্তান, প্রচার করছে গেরুয়া শিবির

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement