Advertisement
০৩ মে ২০২৪
Bihar Incident

মিথ্যা পরিচয় নিয়ে মহিলা পুলিশকে বিয়ের প্রস্তাব, হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার তরুণ

মহিলার দাবি, সমাজমাধ্যমে মিথ্যা পরিচয়েই অ্যাকাউন্ট খুলেছিলেন আনসারি। সেই অ্যাকাউন্ট থেকে দু’জনের ছবিও পোস্ট করেছিলেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৫:৪৩
Share: Save:

মহিলা পুলিশকে বিয়ে করতে চান বলে মিথ্যার আশ্রয় নিয়েছিলেন। সত্য জানার পর যোগাযোগ বন্ধ করে দিলে মহিলা পুলিশকে হুমকি দেওয়া শুরু করেন তরুণ। হুমকি দেওয়ার অভিযোগে ওই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার এই ঘটনাটি বিহারে ঘটেছে। অভিযুক্তের নাম এস আনসারি।

পুলিশ সূত্রে খবর, নিজের আসল পরিচয় গোপন করে সমাজমাধ্যমে নিজের অ্যাকাউন্ট খোলেন আনসারি। সেখান থেকে এক মহিলা পুলিশের সঙ্গে বন্ধুত্ব হয় তাঁর। টানা এক বছর মহিলার সঙ্গে বন্ধুত্ব থাকার পর তাঁকে বিয়ের প্রস্তাব দেন আনসারি। এক বছর ধরে নিজের পরিচয় গোপন করে রেখেছিলেন বলে আনসারির বিরুদ্ধে অভিযোগ।

বিয়ের প্রস্তাব দেওয়ার সময় নিজের পরিচয় প্রকাশ করলে আনসারির সঙ্গে যোগাযোগ সম্পূর্ণ বন্ধ করে দেন মহিলা। তার পর থেকেই মহিলাকে হুমকি দিতে শুরু করেন আনসারি। পুলিশের কাছে আনসারির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মহিলা। মহিলার দাবি, সমাজমাধ্যমে মিথ্যা পরিচয়েই অ্যাকাউন্ট খুলেছিলেন আনসারি। সেই অ্যাকাউন্ট থেকে দু’জনের ছবিও পোস্ট করেছিলেন তিনি। মহিলার অভিযোগের ভিত্তিতে আনসারিকে গ্রেফতার করে বিহার পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় যদিও আনসারি পুলিশকে জানান যে মহিলা এবং তাঁর মা হুমকি দিয়ে আনসারির কাছ থেকে টাকা আদায় করতেন। বিষয়টি আরও খতিয়ে দেখার জন্য এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar arrest Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE