Advertisement
২৫ মে ২০২৪
Bike Dragged by Truck

ধাক্কা মেরে হিঁচড়ে নিয়ে গেল ট্রাক, দরজা ধরে ঝুলে প্রাণ বাঁচালেন বাইকচালক! ভিডিয়ো প্রকাশ্যে

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চালকের নাম পৃথ্বীরাজ। তাঁকে গ্রেফতার করা হয়েছে। ওই ট্রাকটি মজিদকে ধাক্কা মারার আগে চম্পাপেটের কাছেই আরও একটি গাড়িকে ধাক্কা মেরেছিল।

এ ভাবেই ট্রাকের দরজা ধরে ঝুলে প্রাণ বাঁচিয়েছেন বাইকচালক মজিদ। ছবি: এক্স।

এ ভাবেই ট্রাকের দরজা ধরে ঝুলে প্রাণ বাঁচিয়েছেন বাইকচালক মজিদ। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১১:৩২
Share: Save:

দুরন্ত গতিতে একটি ট্রাক ছুটছে। সামনে হিঁচড়াতে হিঁচড়াতে নিয়ে যাচ্ছে একটি বাইক। রাস্তার সঙ্গে ঘর্ষণে আগুনের ফুলকি ছিটকে বেরোচ্ছে। আর ট্রাকের দরজা ধরে কোনও রকমে ঝুলছেন এক ব্যক্তি। এমনই ভয়ঙ্কর একটি দৃশ্যের সাক্ষী থাকল তেলঙ্গানার হায়দরাবাদ। সেই ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, গত ১৫ এপ্রিল তারা একটি অভিযোগ পেয়েছেন। অভিযোগ করেছেন হায়দরাবাদের বাসিন্দা আব্দুল মজিদ। গত ১৪ এপ্রিল রাত পৌনে ১২টা নাগাদ বাইকে করে আরামঘর থেকে চম্পাপেটের লক্ষ্মী গার্ডেনের দিকে যাচ্ছিলেন। লক্ষ্মী গার্ডেনের কাছে বাইকের গতি আস্তে করতেই পিছন থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা মারে মজিদকে। বাইকটি ট্রাকের সামনের চাকায় আটকে যায়। কিন্তু কোনও রকমে ট্রাকের দরজা ধরে ফেলেন মজিদ।

তাঁর অভিযোগ, ওই অবস্থাতেই মজিদের বাইককে হিঁচড়ে কয়েক কিলোমিটার নিয়ে যান ট্রাকচালক। মজিদ চিৎকার করে চালককে ট্রাক থামানোর জন্য বলতে থাকেন। কিন্তু চালক আরও গতি বাড়িয়ে দেন। ট্রাকের সামনের চাকার নীচে বাইক আর ট্রাকের দরজা ধরে ঝুলতে থাকেন মজিদ। কিন্তু বেশি ক্ষণ দরজা ধরে ঝুলে থাকতে পারেননি মজিদ। পথচারীরা এ রকম একটি দৃশ্য দেখে ট্রাকটিকে ধাওয়া করেন। মজিদ চলন্ত ট্রাক থেকে ছিটকে রাস্তায় পড়েন। কিছুটা দূরে তাঁর বাইকটিও উদ্ধার হয়। যদিও চালককে ধরতে পারেননি পথচারীরা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চালকের নাম পৃথ্বীরাজ। তাঁকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে ওই ট্রাকটি মজিদকে ধাক্কা মারার আগে চম্পাপেটের কাছেই আরও একটি গাড়িকে ধাক্কা মেরেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike truck Accident hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE