Advertisement
০৩ মে ২০২৪
Motorbike

বিদ্যুতের খুঁটির সঙ্গে সাপের মতো পেঁচিয়ে গিয়েছে বাইক! সকলের একটাই প্রশ্ন, এটা কী করে সম্ভব হল

বিদ্যুতের খুঁটিতে এমন ভারী এবং মজবুত একটি বাইক সাপের মতো পেঁচিয়ে যাওয়ার দৃশ্যে অবাক হচ্ছেন সকলেই। এর সঙ্গে বেশ কয়েকটি প্রশ্নও উঠছে। বাইকটির ধাক্কার অভিঘাত কতটা হলে এমনটা সম্ভব হয়?

বিদ্যুতের খুঁটিতে পেঁচিয়ে গিয়েছে বাইক। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

বিদ্যুতের খুঁটিতে পেঁচিয়ে গিয়েছে বাইক। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৮:১৬
Share: Save:

রাস্তার মাঝে বিদ্যুতের খুঁটিতে সাপের মতো পেঁচিয়ে একটি মোটরবাইক। আর সেই ছবিই এখন সমাজমাধ্যমে প্রশ্নের ঝড় তুলেছে। সকলেরই প্রশ্ন, এটা কী করে সম্ভব হল।

দাবি করা হচ্ছে, বাইকটি বিদ্যুতের খুঁটিতে এসে ধাক্কা মারে। আর তার জেরেই এমন অবস্থা। কিন্তু এর সঙ্গে বেশ কয়েকটি প্রশ্নও উঠে এসেছে। বাইকটির ধাক্কার অভিঘাত কতটা হলে এমনটা সম্ভব হয়? বাইকটি একটি নামী সংস্থার। এবং জনপ্রিয়তাও বিপুল। মজবুত বাইক হিসাবেও বেশ পরিচিত।

আর এত কিছু সত্ত্বেও, বিদ্যুতের খুঁটির সঙ্গে কী ভাবে বাইকটি পেঁচিয়ে গেল, তা কোনও ভাবেই মেলাতে পারছেন না গাড়িপ্রেমীরাও। ভিডিয়োটির সত্যতা আননন্দবাজার অনলাইন যাচাই করেনি।

কিন্তু ভিডিয়োটি ভাইরাল হতেই হাজারো প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে সমাজমাধ্যমে। কী ভাবে এই দুর্ঘটনা হল? বাইকেরই যদি এমন অবস্থা হয়, তা হলে বাইকচালকের কী অবস্থা হতে পারে, তা-ও অনুমেয়। তবে ঘটনাটি কোথাকার, বাইকচালক জীবিত না মৃত, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে বিদ্যুতের খুঁটিতে এমন ভারী এবং মজবুত একটি বাইক সাপের মতো পেঁচিয়ে যাওয়ার দৃশ্যে অবাক হচ্ছেন সকলেই। ঘটনাটি মর্মান্তিক হলেও, সমাজমাধ্যমে আবার কেউ কেউ রসিকতা করে বলেছেন, “বাইক আর বিদ্যুতের খুঁটির চিপকো মোমেন্ট।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

motorbike Accident Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE