Advertisement
২২ জুন ২০২৪
Amritpal Singh

মোটরবাইকে চেপে পালান অমৃতপাল, খলিস্তানি নেতার সেই বাহনের সন্ধান পাওয়া গেল খালধারে, ৪ দিন পর

শনিবার পঞ্জাব পুলিশের চোখে ধুলো দিয়ে মোটরবাইকে চেপে পালিয়েছিলেন খলিস্তানি নেতা অমৃতপাল সিংহ। সেই ঘটনার ৫ দিনের মাথায় খোঁজ পাওয়া গেল সেই বাইকটির। পঞ্জাব পুলিশ সূত্রে এই খবর মিলেছে।

Bike on which Khalistani leader Amritpal Singh fled found abandoned near Jalandhar of Punjab

শনিবার এই বাইকে সওয়ার হয়েই পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়েছিলেন অমৃতপাল সিংহ। বাইকের পিছনে গোলাপি পাগড়ি পরে অমৃতপাল (ছবিতে ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চন্ডীগড় শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৭:১৭
Share: Save:

হন্যে হয়ে তাঁকে খুঁজছে পুলিশ। অথচ তাঁর নাগাল পাওয়া যাচ্ছে না। শনিবার পঞ্জাব পুলিশের চোখে ধুলো দিয়ে মোটরবাইকে চেপে পালিয়েছিলেন খলিস্তানি নেতা অমৃতপাল সিংহ। সেই ঘটনার ৫ দিনের মাথায় খোঁজ পাওয়া গেল সেই বাইকটির। পঞ্জাব পুলিশ সূত্রে এই খবর মিলেছে।

পঞ্জাব পুলিশ সূত্রে খবর, জালন্ধরের দারাপুর অঞ্চলে একটি খালের ধারে বাইকটি পড়ে থাকতে দেখা যায়। অমৃতপালকে পালাতে সাহায্য করায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অমৃতপালকে ধরতে মরিয়া পুলিশ অমৃতপালের একাধিক ছবি সারা রাজ্যে ছড়িয়ে দিয়েছে।

ইতিমধ্যে অমৃতপালের ৪ সহযোগীকে গ্রেফতার করে অসমে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু অধরাই থেকে গিয়েছেন অমৃতপাল। শনিবার ওয়ারিশ পঞ্জাব দে-র প্রধান অমৃতপালকে গ্রেফতার করতে বিশেষ অভিযান চালায় পুলিশ। কিন্তু পুলিশকে বোকা বানিয়ে পালিয়ে যান অমৃতপাল। পুলিশ যখন এই স্বঘোষিত খলিস্তানি নেতাকে ধাওয়া করেছিল, তখন তিনি একটি মার্সিডিজে ছিলেন। পরে পুলিশের নজর এড়িয়ে অন্য একটি গাড়িতে উঠে পালান তিনি। পরে সমাজমাধ্যমে অমতপালের একটি ছবি ছড়িয়ে পড়ে। যাতে দেখা যায়, গোলাপি পাগড়ি এবং কালো চশমা পরে বাইকের পিছনে বসে পালাচ্ছেন অমৃতপাল। পুলিশের অনুমান, সাজবদল করায় কাছে গিয়েও অমৃতপালের নাগাল পায়নি তারা। জালন্ধর টোল প্লাজার একটি সিসি ক্যামেরার ফুটেজেও দেখা যায়, ওই বাইকটিতে সওয়ার হয়ে পালাচ্ছেন অমৃতপাল। তবে বাইকটি চালাচ্ছেন অন্য আর এক জন। তিনি পিছনে বসে রয়েছেন। সিসি ক্যামেরায় বাইকটির ছবি অবশ্য আগেই ধরা পড়েছিল। যদিও আনন্দবাজার অনলাইন এই ছবি এবং ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amritpal Singh Khalistan Punjab Police Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE