Advertisement
২৫ জুলাই ২০২৪
UP News

ধর্ষণের অভিযোগ, পাশে নেই দল! ফেসবুক লাইভে বিষ খেলেন উত্তরপ্রদেশের বিজেপি নেতা

উত্তরপ্রদেশের মোরাদাবাদের বাসিন্দা বীর সিংহ বিজেপির কিষাণ মোর্চার নেতা। তিনি বৃহস্পতিবার ফেসবুক লাইভ করে বিষ খেয়েছেন। যদিও বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

BJP leader attempts to die during Facebook live over rape accusation.

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১১:১৮
Share: Save:

ধর্ষণের অভিযোগ ওঠার পর ফেসবুক লাইভে গিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন উত্তরপ্রদেশের এক বিজেপি নেতা। তাঁর দাবি, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ সাজানো হয়েছে। প্রতিকূল পরিস্থিতিতে দলের কাউকে তিনি পাশে পাননি। এই পরিস্থিতিতে বেঁচে থাকার অর্থ খুঁজে পাচ্ছেন না। তাই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন। ফেসবুক লাইভে এ কথা বলে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। তবে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি সঙ্কটমুক্ত বলেই জানিয়েছেন চিকিৎসকেরা।

উত্তরপ্রদেশের মোরাদাবাদের বাসিন্দা বীর সিংহ বিজেপির কিষাণ মোর্চার নেতা। তাঁর সঙ্গে দীর্ঘ দিন ধরে অন্য এক পক্ষের সম্পত্তি নিয়ে ঝামেলা চলছিল। পুলিশ জানিয়েছে, সেই গোষ্ঠীর লোকজন কিছু দিন আগে যুবকের বিরুদ্ধে এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ আনেন। এই অভিযোগকেই ধর্ষণের মামলায় তাঁকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা বলে দাবি করেছেন যুবক। পুলিশ সূত্রে খবর, ওই গোষ্ঠীর সঙ্গে কিছু দিন আগে তাঁর সংঘর্ষও হয়েছিল।

বৃহস্পতিবার ফেসবুক লাইভ করেন বিজেপির কিষাণ মোর্চার ওই নেতা। সেখানেই নিজের বক্তব্য জানান। তাঁর দাবি, তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। তিনি কোনও মহিলার সঙ্গে অশালীন আচরণ করেননি। এই প্রতিকূল অবস্থায় দলের অন্য কর্মীরাও তাঁর পাশে দাঁড়াননি বলে অভিযোগ। ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগের কথা জানাজানি হয়ে যাওয়ার পর পরিবারের কাছে যুবক মুখ দেখাতে পারছেন না বলে জানান। তাঁর ১৫ বছর বয়সি এক কন্যা আছে। তাঁর সামনেও দাঁড়াতে পারছেন না লজ্জায়। যুবক জানান, এই পরিস্থিতিতে তিনি বেঁচে থাকার ইচ্ছা হারিয়েছেন।

লাইভ সম্প্রচারের মধ্যেই যুবক বিষ খান। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Attempt UP BJP Leader Poison
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE