Advertisement
০৬ মে ২০২৪
BJP Leader

শত্রুর ঘরে ‘সিঁধ’ বিজেপির! সমাজবাদী পার্টির নেতার মেয়েকে নিয়ে পালালেন বিবাহিত পদ্মনেতা

আশিস বিবাহিত এবং দুই সন্তানের বাবা। তাঁর পুত্রের বয়স ২১ এবং কন্যার হয়স ৭। কিন্তু সম্প্রতি হরদইয়ের এক এসপি নেতার ২৬ বছর বয়সি মেয়ের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন আশিস।

আশিস বিবাহিত এবং দুই সন্তানের বাবা। তাঁর পুত্রের বয়স ২১ এবং কন্যার বয়স ৭।

আশিস বিবাহিত এবং দুই সন্তানের বাবা। তাঁর পুত্রের বয়স ২১ এবং কন্যার বয়স ৭। গ্রাফিক: শৌভিক দেবনাথ ।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৮:১৫
Share: Save:

উত্তরপ্রদেশে বিরোধী সমাজবাদী পার্টি (এসপি)-র বর্ষীয়ান নেতার মেয়েকে নিয়ে পগারপার ক্ষমতাসীন বিজেপির এক নেতা! ঘটনা প্রকাশ্যে আসতেই দলবিরোধী কাজে যুক্ত থাকার অভিযোগে ওই বিজেপি নেতাকে বহিষ্কার করেছে বিজেপি। উত্তরপ্রদেশের হরদই জেলার ঘটনা। দল থেকে বহিষ্কৃত বিজেপি নেতার নাম আশিস শুক্ল। পুলিশ সূত্রে খবর, বিজেপি নেতার বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে।

আশিস বিবাহিত এবং দুই সন্তানের বাবা। তাঁর পুত্রের বয়স ২১ এবং কন্যার বয়স ৭। এক জন বিমা এজেন্ট হিসাবেও কাজ করতেন তিনি। সম্প্রতি হরদইয়ের এক এসপি নেতার ২৬ বছর বয়সি কন্যার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন আশিস।

পুলিশ সূত্রে খবর, মেয়ের ইচ্ছার বিরুদ্ধে তার বিয়ে ঠিক করেন ওই এসপি নেতা। বিয়ে এড়াতে আশিসের সঙ্গে পালিয়ে যান এসপি নেতার মেয়ে। বিজেপি এবং এসপি উত্তরপ্রদেশের ক্ষমতাসীন এবং বিরোধী দল। এসপিকে হারিয়ে উত্তরপ্রদেশের ক্ষমতা পুনর্দখল করে বিজেপি।

বিজেপির হরদই জেলার মিডিয়া ইনচার্জ গঙ্গেশ পাঠক সংবাদমাধ্যমে জানিয়েছেন, আশিস বিজেপির শহর সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বলেন, ‘‘আশিসকে পদ থেকে অপসারণ করা হয়েছে। দলের নীতির বিরুদ্ধে কাজ এবং আচরণবিধি ভঙ্গের কারণে তাঁর প্রাথমিক সদস্যপদ বাতিল করা হয়েছে। শুক্ল আর দলের সদস্য নন। পুলিশকে তাঁর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।’’

এসপি নেতা বলেন, ‘‘বিজেপির ৪৭ বছর বয়সি শহর সাধারণ সম্পাদক আশিস ১৩ জানুয়ারি বিয়ের অজুহাতে আমার মেয়েকে অপহরণ করেছে।’’

পুলিশ ইতিমধ্যেই পলাতক যুগলকে খুঁজে বার করতে তদন্তে নেমেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Leader Elope SP Leader Samajwadi Party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE