Advertisement
০১ মে ২০২৪
Odisha Accident

মন্দিরে যাওয়ার পথে পিছন থেকে ট্রাকে ধাক্কা মিনিবাসের, ওড়িশায় মৃত আট পুণ্যার্থী

দুর্ঘটনার তীব্রতা এতটাই ছিল যে, রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে পড়েছিল মৃতদেহগুলি। পাশে পড়ে ছিলেন আহতেরা।

representational image of accident

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভুবনেশ্বর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৬:০১
Share: Save:

রাস্তায় ধারে দাঁড়িয়ে ছিল ট্রাক। মন্দিরে যাওয়ার সময় পিছন থেকে সেটিকে ধাক্কা মারে একটি মিনিবাস। মৃত্যু হয় আট জনের। এঁরা দু’টি পরিবারের সদস্য। আহত আরও সাত জন। শুক্রবার ভোরে এই ঘটনা ঘটেছে ওড়িশার কেওনঝড়ের ঘাটাগাঁও থানার অন্তর্গত বালিজোড়ির কাছে ২০ নম্বর জাতীয় সড়কে।

দুর্ঘটনার তীব্রতা এতটাই ছিল যে, রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে পড়েছিল মৃতদেহগুলি। পাশে পড়ে ছিলেন আহতেরা।

কেওনঝড়ের এসপি নিতিন কুশালকার জানিয়েছেন, দু’টি পরিবারের সদস্যেরা গঞ্জাম জেলার ঘাটাগাওঁ থেকে মা তারিণী মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন। তখনই তাঁদের মিনিবাস একটি ট্রাককে ধাক্কা মারে। মিনিবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন মিতা প্রধান, তাঁর ছেলে আকাশ, পুত্রবধূ লিলি। বাকিরা অন্য এক পরিবারের সদস্য— বায়াখন্দ গৌড়া, মদন গৌড়া, মামিনা গৌড়া, বাবিনা গৌড়া। এক জনের নাম এখনও জানাতে পারেনি পুলিশ। ওড়িশা পরিবহণ দফতর পথদুর্ঘটনা নিয়ে সচেতন করার জন্য শুক্রবার ‘শূন্য মৃত্যু সপ্তাহ’ চালু করেছে। তারই প্রথম দিন পথ দুর্ঘটনায় মৃত্যু হল আট জনের।

গত সপ্তাহে মালকানগিড়ি জেলায় সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে মৃত্যু হয়েছে ছয় শ্রমিকের। আহত আরও সাত জন। এ বার কেওনঝাড় জেলায় দুর্ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE