Advertisement
১৯ মে ২০২৪
Crime

বিকৃত করা রয়েছে যৌনাঙ্গ! জঙ্গল থেকে পুরুষ ও মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে রহস্য

জঙ্গল থেকে উদ্ধার করা হল এক পুরুষ ও মহিলার দেহ। প্রেমঘটিত কারণে খুন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

নিহতদের পরিচয় প্রকাশ করা হয়নি। তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহতদের পরিচয় প্রকাশ করা হয়নি। তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
উদয়পুর শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৬:৩৮
Share: Save:

জঙ্গল থেকে এক মহিলা ও পুরুষের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে রহস্য ঘনাল রাজস্থানের উদয়পুরে। শুক্রবার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই মহিলা ও পুরুষের যৌনাঙ্গ বিকৃত করা রয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শুক্রবার গোগুন্দা থানা এলাকায় মহাদেব জঙ্গল থেকে দেহগুলি উদ্ধার করা হয়েছে। প্রেমঘটিত কারণে ওই পুরুষ ও মহিলাকে খুন করে দেহ জঙ্গলে ফেলে দেওয়া হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। নিহতদের পরিচয় প্রকাশ করা হয়নি। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, মহারাষ্ট্রের পালঘরের তরুণী শ্রদ্ধা ওয়ালকরকে খুন করে তাঁর দেহ ৩৫ টুকরো করে বিভিন্ন এলাকায় ছড়িয়েছেন প্রেমিক আফতাব। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠেছে গোটা দেশ। শ্রদ্ধা হত্যাকাণ্ডের আবহে সম্প্রতি উত্তরপ্রদেশের মথুরায় যমুনা এক্সপ্রেসওয়ের কাছে লাল রঙের একটি ট্রলিব্যাগ থেকে এক তরুণীর দেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনাপ্রবাহের পর রাজস্থানের জঙ্গলে পুরুষ ও মহিলার দেহ উদ্ধার ঘিরে নতুন রহস্য দানা বাঁধল।

যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাজস্থানের ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। গোটা ঘটনার তদন্ত চালানো হচ্ছে বলে জানিয়েছেন উদয়পুরের পুলিশ সুপার বিকাশ শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE