Advertisement
০১ মে ২০২৪
Muzaffarpur

নিখোঁজ হয়ে গিয়েছিলেন হরিয়ানা থেকে, তিন দিন পর উত্তরপ্রদেশে গাড়ির ভিতর থেকে উদ্ধার দেহ

রাস্তার ধারে একটি গাড়িকে বন্ধ অবস্থায় দীর্ঘ ক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয়েছিল স্থানীয়দের। গাড়ির জানালার সব কাচ বন্ধ ছিল। দরজাগুলি লক করা ছিল।

মুজফফরপুর থেকে উদ্ধার হরিয়ানার বাসিন্দার দেহ। প্রতীকী ছবি।

মুজফফরপুর থেকে উদ্ধার হরিয়ানার বাসিন্দার দেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৫:১৩
Share: Save:

রাস্তার ধারে দাঁড় করানো একটি বন্ধ গাড়ির ভিতর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল উত্তরপ্রদেশের মুজফফরপুরে।

রাস্তার ধারে একটি গাড়িকে বন্ধ অবস্থায় দীর্ঘ ক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয়েছিল স্থানীয়দের। গাড়ির জানালার সব কাচ বন্ধ ছিল। দরজাগুলি লক করা ছিল। চালকের কোনও হদিস না মেলায় স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ এসে গাড়ির দরজা খুলতেই এক ব্যক্তির দেহ বেরিয়ে আসে। কার দেহ, কোথা থেকে এল তা নিয়ে একটা রহস্য তৈরি হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মৃত ব্যক্তি হরিয়ানার সোনিপতের বাসিন্দা। তিন দিন আগে নিখোঁজ হয়ে গিয়েছিলেন। মৃতের নাম মোহন। বয়স আনুমানিক ৩৭। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, কী ভাবে মোহনের দেহ এখানে এল তা খতিয়ে দেখা হচ্ছে। স্বাভাবিক মৃত্যু না কি তাঁকে খুন করে এখানে ফেলে দেওয়া হয়েছে, সেটাও তদন্ত করা হচ্ছে। সোনিপত পুলিশের সঙ্গেও যোগাযোগ করেছে মুজফফরপুর পুলিশ। যতীন্দ্র সিংহ নগর থানার সার্কল অফিসার বলেন, “বন্ধ গাড়ি থেকে মোহন নামে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। তাঁর কাছ থেকে উদ্ধার হওয়া আধার কার্ড দেখে পরিচয় জানা গিয়েছে। মৃত ব্যক্তি হরিয়ানার সোনিপতের বাসিন্দা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Muzaffarpur deadbody
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE