Advertisement
০১ মার্চ ২০২৪
Mathura

হাত-পা বাঁধা, মুখ ঢাকা জ্যাকেটে, মথুরার গোবিন্দকুণ্ড থেকে উদ্ধার তরুণীর অর্ধনগ্ন দেহ

পুলিশ সূত্রে খবর, রবিবার পরিক্রমা উৎসবের একাদশ দিনে গোবিন্দকুণ্ডের জলে এক তরুণীর দেহ ভাসতে দেখেন স্থানীয় কয়েক জন।

Representational picture of dead body

মথুরার গোবর্ধন এলাকায় গোবিন্দকুণ্ডের জলে এক তরুণীর অর্ধনগ্ন দেহ ভাসতে দেখেন বলে স্থানীয়দের দাবি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মথুরা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৪:৩২
Share: Save:

স্কার্ফ দিয়ে আঁটসাঁট করে হাত-পা বাঁধা। গোটা মুখ ঢাকা পড়েছে জ্যাকেটের আড়ালে। পরনে জামাকাপড় প্রায় কিছু নেই বললেই চলে। উত্তরপ্রদেশের মথুরার একটি ঝিলে এ ভাবেই ভাসছিল এক অজ্ঞাতপরিচয় তরুণীর অর্ধনগ্ন দেহ। স্থানীয়দের কাছ থেকে এই খবর পেয়ে দেহটি উদ্ধারের পর তদন্তে নেমেছে মথুরা পুলিশ।

পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত মৃতার নাম-পরিচয় জানা না গেলেও তাঁর বয়স আনুমানিক ২৪। রবিবার মথুরার গোবর্ধন এলাকায় গোবিন্দকুণ্ডের জলে তাঁর দেহটি ভাসতে দেখেন বলে স্থানীয়দের দাবি। তাঁরাই পুলিশে খবর দেন। এর পর ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

গোবর্ধনে এই মুহূর্তে পরিক্রমা উৎসব উপলক্ষে পুণ্যার্থীদের ঢল নেমেছে। কথিত, গোবিন্দকুণ্ডে শ্রীকৃষ্ণকে স্নান করিয়ে তাঁকে পুজো করেছিলেন ইন্দ্র। এই উৎসবের মাধ্যমে সেই ‘ঘটনা’কে স্মরণ করে গোবর্ধনে জড়ো হন ভক্তেরা।

পুলিশ সূত্রে খবর, রবিবার পরিক্রমা উৎসবের একাদশতম দিনে গোবিন্দকুণ্ডের জলে এক তরুণীর দেহ ভাসতে দেখেন তাঁদের কয়েক জন। মথুরার পুলিশ সুপার (গ্রামীণ) ত্রিগুণ বিষাণ বলেন, ‘‘মৃতার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তাঁর নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।’’ এই ঘটনায় কে বা কারা জড়িত, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE