Advertisement
০৪ মে ২০২৪
Mobile game addiction

ভেঙেছে মোবাইল, বন্ধ গেম খেলা! দরিদ্র বাবা-মায়ের উপর অভিমানে নিজেকে শেষ করল কিশোর

১৫ বছর বয়সি কিশোর গ্রেটার নয়ডার বাসিন্দা। তার পরিবারের আর্থিক অবস্থা ভাল নয়। ছেলের মোবাইল ফোন খারাপ হয়ে যাওয়ায় তা সারাই করার ব্যবস্থা করেননি বাবা। তাতেই অভিমান হয়েছিল কিশোরের।

Boy dies after parents refused to repair mobile phone to play games in Greater Noida.

মোবাইল ফোনে গেম খেলতে না পেরে হতাশায় আত্মঘাতী কিশোর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৫
Share: Save:

মোবাইল ফোনে গেম খেলতে না পেরে হতাশায় আত্মঘাতী হল কিশোর। বাবা-মায়ের উপর অভিমানে গলায় ফাঁস দিয়ে নিজেকে শেষ করে দিয়েছে সে। বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার। মৃত কিশোরের বয়স ১৫ বছর। পুলিশ জানিয়েছে, কিশোরের পরিবারের আর্থিক অবস্থা ভাল নয়। তার বাবা পেশায় মালি। বাগান পরিচর্যার কাজ করে সংসারের খরচ চালান। ছেলের মোবাইল ফোন খারাপ হয়ে যাওয়ায় তা সারাই করার ব্যবস্থা তিনি করেননি। তাতেই অভিমান হয়েছিল কিশোরের।

গ্রেটার নয়ডার পুলিশের ডেপুটি কমিশনার সাদ মিয়া খান জানান, কিশোর নিজের ঘরে একটি ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের সদস্যেরা তাঁকে ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ঘরে ঢুকে সিলিং থেকে কিশোরকে নামিয়ে আনেন তাঁরাই। তার পর স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, কিশোর মোবাইল ফোনে গেম খেলতে ভালবাসত। গেমে আসক্ত হয়ে পড়েছিল সে। কিন্তু কিছু দিন আগে ফোনটি খারাপ হয়ে গিয়েছিল।

বাবা-মায়ের কাছে ফোন সারাই করে দেওয়ার জন্য বায়না করে কিশোর। কিন্তু তা করা হয়নি। উপরন্তু, অভিভাবকেরা তাকে মোবাইলে গেম খেলতে নিষেধ করেন। এতেই হতাশ হয় সে। চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলে। তদন্তের মাধ্যমে এই ঘটনার আরও খুঁটিনাটি তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Games Online game addiction Greater Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE