Advertisement
০৬ মে ২০২৪
Boy Ends Life Accidentally

খেলার সময় ভাইয়ের সঙ্গে ঝামেলা, রাগে নিজেকে শেষ করার ভান, সত্যিই মৃত্যু হল কিশোরের

পুলিশ জানিয়েছে, বালিয়ার মাধোপুর গ্রামে পাড়ার কয়েক জন কিশোর খেলছিল শুক্রবার বিকেলে। সেই সময় আনন্দ নামে এক কিশোরের সঙ্গে তার ভাই ডেভিডের ঝামেলা হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৭:৫৯
Share: Save:

খেলার সময় ভাইয়ের সঙ্গে ঝামেলা হয়েছিল বছর তেরোর এক কিশোরের। রাগে নিজেকে শেষ করার ভান করতে গিয়েই বিপত্তি বাধে। পা ফস্কে যায় তার। গলায় ফাঁস লেগে মৃত্যু হয় পঞ্চম শ্রেণির ওই পড়ুয়ার। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বালিয়ায়।

পুলিশ জানিয়েছে, বালিয়ার মাধোপুর গ্রামে পাড়ার কয়েক জন কিশোর খেলছিল শুক্রবার বিকেলে। সেই সময় আনন্দ নামে এক কিশোরের সঙ্গে তার ভাই ডেভিডের ঝামেলা হয়। রাগে খেলা ছেড়ে চলে যায় আনন্দ। বাকিরা তখন খেলায় মত্ত ছিল। ভাই এবং সঙ্গীদের ভয় দেখাতে সে একটি বস্তা নেয় এবং সামনেরই একটি গাছে উঠে পড়ে। বস্তাটি গাছের ডালে আটকে একটি ফাঁস বানায়। গলায় সেই ফাঁস ঢুকিয়ে তার খেলার সঙ্গীদের ভয় দেখাতে থাকে।

কিন্তু আচমকাই পা পিছলে যায় আনন্দের। সেই ফাঁস গলায় আটকে যায়। এই দৃশ্য দেখে তার সঙ্গীরা চিৎকার করতে থাকে। তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে দেখেন গাছ থেকে ঝুলছে আনন্দ। সঙ্গে সঙ্গে তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনা যখন ঘটে বাড়িতে ছিলেন না আনন্দের বাবা-মা। তাঁরা দিনমজুরের কাজ করেন। তাই সকালেই কাজে বেরিয়ে পড়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ballia UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE