Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

ঝগড়ায় বাধা কেন? রাগের মাথায় দাদাকে ছুরি নাবালক ভাইয়ের, হাসপাতালে মৃত বলে ঘোষণা

পাড়ার ছেলেদের সঙ্গে মারামারি করছিল নাবালক ভাই। তা দেখে ধমক দিয়ে ভাইকে বাড়িতে ফেরান দাদা। সেই রাগ থেকেই নাবালক ভাই ছুরি মারে দাদাকে। হাসপাতালে দাদার মৃত্যু হয়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১২:৫২
Share: Save:

পাড়ার ছেলেদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েছিল নাবালক ভাই। তাকে আটকেছিলেন দাদা। রাগের মাথায় সেই দাদাকেই ছুরি মেরে বসল ভাই। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা। ঘটনা গুজরাতের রাজকোটের। পুলিশ নাবালক ভাইকে আটক করেছে। মৃত দাদা ১৮ বছরের সঞ্জয় মাজেঠিয়ার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

গোলমালের সূত্রপাত গত শুক্রবার। নাবালক ভাই পাড়ার ছেলেদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েছিল। তা দেখতে পেয়ে তার দাদা ভাইকে বাড়ি ফিরে আসতে বলেন। কথা না শোনায় কড়া ভাবে ধমক দিয়ে তাকে বাড়়িতে ফেরান। কিন্তু নাবালক রাগে ফুঁসছিল। বাড়িতে ফিরে আবার বাইরে যেতে উদ্যত হতেই তাদের মা আটকান। তখন মাকে ধাক্কা মারে নাবালক। তা দেখে সঞ্জয় ভাইকে আবার ধমক দেন। তার পরেই নিজের জামার ভাঁজে ছুরি ঢুকিয়ে দাদার উপর ঝাঁপিয়ে পড়ে নাবালক। দাদার শরীরে একাধিক বার ছুরির কোপ মারে সে।

রক্তাক্ত অবস্থায় সঞ্জয়কে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এর পর তাঁদের মা নিজেই পুলিশের দ্বারস্থ হন এবং নাবালক ছেলের নামে অপর ছেলেকে খুনের অভিযোগ নথিভুক্ত করেন। পুলিশ নাবালককে আটক করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Brother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE