Advertisement
২৫ জুলাই ২০২৪
Viral News

বিয়ের আসরে শূন্যে গুলি! বাহাদুরির বাহবা কুড়োলেন কনে, ভিডিয়ো ভাইরাল হতেই পদক্ষেপ পুলিশের

বিয়ের আসরে বন্দুক হাতে দাঁড়িয়ে কনে। আশপাশ থেকে তাঁকে গুলি ছুড়তে উৎসাহ দেওয়া হচ্ছে। শূন্যে গুলি ছুড়েও ফেললেন কনে। সমাজমাধ্যমে ভাইরাল ভিডিয়োতে সেই দৃশ্য দেখা গিয়েছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১১:৩৪
Share: Save:

বিয়ের আসরে আনন্দ উদ্‌যাপনের মাধ্যম হিসাবে একসময়ে বন্দুক ব্যবহারের রীতি প্রচলিত ছিল। আনন্দ প্রকাশ করতে গিয়ে শূন্য গুলি ছুড়তেন অনেকে। তবে সেই রীতি অনেক দিন আগেই নিষিদ্ধ হয়ে গিয়েছে। তার পরেও সম্প্রতি এক কনেকে বিয়ের পোশাক পরে বন্দুক হাতে গুলি ছুড়তে দেখা গেল। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর পুলিশ পদক্ষেপ করেছে। অভিযুক্তদের খোঁজ চলছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের মুজাফফরনগর জেলার একটি গ্রামের। সেখান থেকে কিছু দিন আগে একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। তাতে দেখা যায়, এক মহিলা কনের সাজে হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে আছেন। বিয়ের মণ্ডপেই তাঁকে ঘিরে রয়েছেন আরও অনেকে। আশপাশের লোকজন গুলি ছোড়ার জন্য তাঁকে উৎসাহ দিচ্ছেন। একসময়ে শূন্যে গুলি ছোড়েন ওই কনে। গুলির শব্দে উত্তেজিত হয়ে পড়ে জনতা। অতিথিরা আবার একই কাজ করতে বলেন কনেকে। সেই সঙ্গে তাঁর সাহসের প্রশংসাও করা হয়।

ভিডিয়োতে এক জনকে বলতে শোনা গিয়েছে, ‘‘বাহ্‌! কানে তালা লেগে গেল শব্দে।’’ আর এক জন পাশ থেকে বলেছেন, ‘‘খুব ভাল হয়েছে, আবার হয়ে যাক।’’ তা শুনে লজ্জা পেয়েছেন কনে। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

২৩ সেকেন্ডের এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়লে চোখে পড়ে পুলিশের। স্বতঃপ্রণোদিত হয়ে তারা কনে এবং বরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। খাটাউলি থানার সাব-ইনস্পেক্টর তপন জয়ন্ত এ প্রসঙ্গে বলেন, ‘‘ভিডিয়োতে বরকেও গুলি ছুড়তে দেখা গিয়েছে। তাই দু’জনের বিরুদ্ধেই এফআইআর দায়ের করা হয়েছে। ওঁরা যা করেছেন, তাতে প্রাণহানিও ঘটতে পারত। আমরা অভিযুক্তদের খোঁজ চালাচ্ছি। তাঁদের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Bride Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE