Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral

বিয়ের পোশাকে পুশ-আপ! পরোয়া নেই ‘কনে’র, দেখুন ভিডিয়ো

ভিডিয়োয় দেখা যায় বিয়ের পোশাকে পুশ-আপ করছেন এক কনে। তাঁর পরনে ভারী কাজের লেহঙ্গা। রয়েছে বিয়ের যাবতীয় অলঙ্কার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ২০:০৬
Share: Save:

আচমকা দেখলে মনে হতে পারে, ‘কনে’ বড়ই নিয়মানুবর্তী। দৈনন্দিন শরীরচর্চা না সেরে শ্বশুরবাড়িও যাবেন না। অবশ্য ব্যাপারটা যে আদপেই তা নয়, সেটা জানা যায় সাত সেকেন্ডের ভিডিয়ো দেখে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢোকার পরে। তবে ‘সত্যি ঘটনা’ যা-ই হোক, ‘কনে’র ভিডিয়ো নেটপাড়ার নজর কেড়েছে।

ভিডিয়োয় দেখা যায় বিয়ের পোশাকে পুশ-আপ করছেন এক কনে। তাঁর পরনে ভারী কাজের লেহঙ্গা। রয়েছে বিয়ের যাবতীয় অলঙ্কার। এমনকি, অ-বাঙালি কনেরা হাতে যে চুড়া পরেন তা-ও। সেসব পরেই দিব্যি মেঝেতে উপুড় হয়ে শরীরচর্চা করছেন তিনি।

কয়েক সেকেন্ডের ভিডিয়ো। তবে ‘কনে’ যে আসলে ‘কনে’ নন, তা জানা যায় ওই ভিডিয়ো দেখে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢোকার পর। দেখা যায়, বিয়ের পোশাক পরে মাঝেমধ্যেই ছবি এবং ভিডিয়ো দিয়ে থাকেন তিনি যেগুলি আদতে তাঁর বিয়ের ভিডিয়ো বা ছবি নয়। আসলে তিনি ফিটনেস ইনস্ট্রাকটর, সোজা বাংলায় যোগ ব্যায়ামের শিক্ষক। নাম অ্যানা আরোরা।

ইনস্টাগ্রামেই অ্যানার শরীর চর্চার অসংখ্য ভিডিয়ো রয়েছে। তাঁর মধ্যে একটি বিয়ের পোশাকেও। যেটি মাত্র এক সপ্তাহ আগে পোস্ট করেছিলেন তিনি। তবে ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বিয়ের ভারী পোশাক আর অলঙ্কার পরার পর অনেক কনেই ভাল ভাবে হাঁটতে পারেন না। তাই ওই পোশাকে শরীরচর্চা করে সম্ভবত নিজের ফিটনেস প্রমাণ করতে চেয়েছেন অ্যানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral video Bride Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE