Advertisement
০৩ মে ২০২৪
mayabati

UP Zila Panchayat poll: বিধানসভার প্রস্তুতি চলছে, উত্তরপ্রদেশে জেলা পঞ্চায়েতে লড়বে না মায়াবতীর বিএসপি

আগামী ৩ জুলাই যোগীরাজ্যে জেলা পঞ্চায়েতের চেয়ারপার্সন পদে নির্বাচন। ইতিমধ্যেই রাজ্যের ৭৫টি জেলায় ওই পদের জন্য মনোনয়নপত্র জমা পড়ে গিয়েছে।

মায়াবতী।

মায়াবতী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৪:৩২
Share: Save:

উত্তরপ্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচনে ‘একলা চলো’ নীতি নিয়েছেন বিএসপি নেত্রী মায়াবতী। নিজেই সে কথা ঘোষণা করেছেন তিনি। শুধু তাই নয়, এ বার জানা গেল, জেলা পঞ্চায়েতের চেয়ারপার্সন পদের নির্বাচনেও অংশ নিচ্ছে না তাঁর দল বিএসপি।

আগামী ৩ জুলাই যোগীরাজ্যে জেলা পঞ্চায়েতের চেয়ারপার্সন পদে নির্বাচন। ইতিমধ্যেই রাজ্যের ৭৫টি জেলায় ওই পদের জন্য মনোনয়নপত্র জমা পড়ে গিয়েছে। বিজেপি এবং সমাজবাদী পার্টি আপনা দল(এস), রাষ্ট্রীয় লোক দল(আরএলডি) এই নির্বাচনে প্রার্থী দিয়েছে। কিছু নির্দল প্রার্থীও মনোনয়নপত্র জমা দিয়েছেন। শুধু অংশ নেয়নি বহুজন সমাজ পার্টি। মায়াবতী জানিয়েছেন, জেলা পঞ্চায়েতের গুরুত্বপূর্ণ পদের নির্বাচনে অংশ না নেওয়ার জন্য তাঁর দলকে খাটো করে দেখার কোনও কারণ নেই। সামনের বিধানসভা নির্বাচনের জন্যই প্রস্তুতি নিচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh mayabati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE