Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bizzare

স্কুল খোলার দাবিতে শিক্ষকদের প্রতিবাদে মোষ, গুঁতোয় আহত বহু, দেখুন ভিডিয়ো

হঠাৎই ক্ষেপে গিয়ে শিং বাগিয়ে রাস্তায় জমায়েত হওয়া প্রতিবাদীদের মধ্যে তেড়ে গেল মোষটি। আহত হলেন ৩ জন।

নিজস্ব চিত্র

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ১৬:২৪
Share: Save:

বেসরকারি স্কুল খোলার দাবিতে প্রতিবাদ। সেই স্কুলের শিক্ষক, কর্তৃপক্ষের প্রতিবাদে একটি মোষ নিয়ে এসে চমক দিতে চেয়েছিলেন প্রতিবাদীরা। কিন্তু ফল হল উল্টো। রাস্তায় জমায়েত হওয়া প্রতিবাদীদের মধ্যে হঠাৎই ক্ষেপে দৌড়ে গেল মোষটি। শিং বাগিয়ে গুঁতোতে লাগল। আহত হলেন বহু। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাজাপুর জেলায়।

গত বছর মার্চ মাস থেকে স্কুল বন্ধ। প্রশাসন জানিয়েছে যথেষ্ট পরিমাণ টিকাকরণ না হলে স্কুল খোলা সম্ভব নয়। কিন্তু স্কুল খোলার দাবিতে অনড় শিক্ষক ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের কর্তৃপক্ষ। সরকার তাঁদের কথা শুনছে না বলেই বিক্ষোভ। সেই কারণেই রাস্তায় নেমে প্রতিবাদ করছেন তাঁরা। সেই প্রতিবাদের অংশ হিসাবেই মোষটিকে রাস্তা এনেছিলেন তাঁরা। যদি তাতে সরকারের কিছুটা দৃষ্টি ফেরে।

কিন্তু তা তো হলই না, উল্টে সমস্যা বাড়ল আরও। মানুষের মতো সেও যে শৃঙ্খলা মেনে প্রতিবাদ করবে, তেমন আশা করা অবশ্য ভুল ছিল। কর্মসূচি চলার মধ্যেই মোষ ক্ষেপে যাওয়ায় হুলস্থুল কাণ্ড বাধে। একজন কোনওক্রমে দড়ি ধরে রাখলেও সে গুঁতিয়ে আহত করল বেশ কয়েকজনকে। তেড়ে গেল জমায়েত হওয়া ভিড়ের দিকে। দেখুন সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE