Advertisement
২৫ মে ২০২৪
Urine

Urine Bottle: এক জনের ‘কুকর্মের’ ফল ভোগ করলেন আরেক জন! মূত্রভর্তি বোতল মাথায় পড়ে আহত শ্রমিক

প্রত্যক্ষদর্শীর সংযোজন, ক্রেনের উপর এমন কিছু ছিল, যা থাকার কথা নয়। আহত ব্যক্তির ঘাড়ে ও মাথায় চোট লেগেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ইংল্যান্ড শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১৪:২১
Share: Save:

৫০ মিটার উপর থেকে পড়ে গেল মূ্ত্রভর্তি বোতল। আর তাতে গুরুতর আহত হলেন এক নির্মাণকর্মী। এমনই ঘটনা ঘটেছে ইংল্যান্ডের দক্ষিণে অবস্থিত উপকূলবর্তী শহর ওর্থিং-এ। ঘটনার এক প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, নির্মাণকাজ চলার সময় প্রায় ৫০ মিটার উঁচুতে থাকা একটি ক্রেনের উপর থেকে একটি মূত্রভর্তি বোতল পড়ে গিয়ে এক নির্মাণকর্মীর মাথায় এসে লাগে। প্রত্যক্ষদর্শীর সংযোজন, ক্রেনের উপর এমন কিছু ছিল, সচরাচর যা থাকার কথা নয়। আহত ব্যক্তির ঘাড়ে ও মাথায় চোট লেগেছে বলে জানা গিয়েছে।

প্রাথমিক চিকিৎসার জন্য তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরে ছেড়ে দেওয়া হয়। কিন্তু মাথার চোট নিয়ে সমস্যা বাড়তে থাকায় আহত ব্যক্তি আবার চিকিৎসকদের শরণাপন্ন হন। পুলিশে সূত্রে খবর, ২৯ জুলাই তাদের কাছে খবর আসে যে, ওর্থিং-এর রিচমন্ড হিল অঞ্চলের একটি নির্মীয়মান আবাসনে উপর থেকে পড়া কোনও বস্তুর আঘাতে একজন আহত হয়েছেন। আহত ব্যক্তি যে ঘাড়ে এবং মাথায় চোট পেয়েছেন, সেই খবরও আসে পুলিশের কাছে। আবাসন সংস্থাটি ওই এলাকায় প্রায় দু’বছর কাজ করছে বলে জানা গিয়েছে। আবাসন সংস্থার তরফে ঘটনাটির সত্যতা স্বীকার করে জানানো হয়েছে, তারা নির্মাণকর্মী এবং সাধারণ বাসিন্দাদের নিরাপত্তারক্ষায় সদা তৎপর। সাসেক্স পুলিশের এক মুখপাত্র জানান, স্বাস্থ্য এবং নিরাপত্তা আধিকারিক এই ঘটনার বিস্তারিত তদন্ত করছেন। সরকারের স্বাস্থ্য এবং নিরাপত্তা আধিকারিক জানিয়েছেন, মূত্রভর্তি বোতলটি ক্রেনের উপর কী ভাবে এল, তদন্তের পরেই তার প্রকৃত কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE