Advertisement
০৭ অক্টোবর ২০২২
jammu kashmir

Jammu And Kashmir: ৩৭ জন জওয়ানকে নিয়ে জম্মু ও কাশ্মীরে নদীতে পড়ল বাস! মৃত ৭, জখম ৩২

সংবাদ সংস্থা জানিয়েছে বাসটিতে মোট ৩৭ জন আইটিবিপি জওয়ান ও দুই পুলিশকর্মী ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায় বাসটি।

জম্মু ও কাশ্মীরে বাস দুর্ঘটনা।

জম্মু ও কাশ্মীরে বাস দুর্ঘটনা। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১২:২৭
Share: Save:

জম্মু ও কাশ্মীরে নদীতে পড়ে গেল নিরাপত্তা বাহিনীর জওয়ানদের বাস। এই ঘটনায় সাত জওয়ানের মৃত্যু হয়েছে। জখম ৩২ জন।মোট ৩৭ জন জওয়ান বাসটিতে ছিলেন বলে সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে। শুরু হয়েছে উদ্ধারকাজ।

এএনআই সূত্রে খবর, বাসটিতে ৩৭ জন আইটিবিপি জওয়ান ছিলেন। বাসটিতে ছিলেন আরও দুই পুলিশকর্মী। অনন্তনাগ জেলার পহেলগাঁওয়ে ব্রেক ফেল হয় বাসের। তার জেরেই এই দুর্ঘটনা ঘটে। বাসটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে রওনা দেয় ১৯টি অ্যাম্বুল্যান্স।

পিটিআই সূত্রে খবর, অমরনাথ যাত্রায় ‘ডিউটি’ সেরে বাসে করে ফিরছিলেন ওই জওয়ানরা। মৃত জওয়ানদের দেহ পহেলগাঁও সিভিল হাসপাতালে রাখা হয়েছে। দুর্ঘটনায় সামান্য আহত তিন জনের প্রাথমিক চিকিৎসা করা হয়েছে পহেলগাঁওয়ের মহকুমা হাসপাতালে। বাকি জখমদের শ্রীনগরে সেনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কাশ্মীর জোন পুলিশের পক্ষ থেকে টুইটারে প্রথমে জানানো হয়েছে, ‘পহেলগাঁওয়ে চন্দনওয়ারির কাছে বাস দুর্ঘটনা ঘটেছে। ছয় আইটিবিপি জওয়ানের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের শ্রীনগরে সেনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.