Advertisement
০৫ মে ২০২৪
Thane

পিকনিকে ভাড়া করা বাস কন্ডাক্টরের বিরুদ্ধে পড়ুয়াদের হেনস্থার অভিযোগ, ঠাণের স্কুলে হুলস্থুল

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বাস কন্ডাক্টরকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ঠাণের ওই স্কুল থেকে পিকনিকের আয়োজন করা হয়েছিল। তার জন্য বাইরে থেকে বাস ভাড়া করা হয়েছিল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২৯
Share: Save:

স্কুলের আট পড়ুয়াকে হেনস্থা করার অভিযোগ উঠল বাসের এক কন্ডাক্টরের বিরুদ্ধে। আর এই ঘটনাকে কেন্দ্র করেই মহারাষ্ট্রের ঠাণের এক বেসরকারি স্কুলে শোরগোল পড়ে গিয়েছে। স্কুলে বিক্ষোভ দেখালেন অভিভাবকেরা।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বাস কন্ডাক্টরকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ঠাণের ওই স্কুল থেকে পিকনিকের আয়োজন করা হয়েছিল। তার জন্য বাইরে থেকে বাস ভাড়া করা হয়েছিল। ঘাটকোপারের থিম পার্কে সেই পিকনিকের আয়োজন করেন স্কুল কর্তৃপক্ষ। বাসে পড়ুয়াদের টিফিন বিলি করার সময় কন্ডাক্টর তাদের সঙ্গে অশালীন আচরণ করেন বলে অভিযোগ।

সেই সময় বিষয়টি শিক্ষকদের না জানালেও পিকনিকের শেষে বাড়িতে পৌঁছে পড়ুয়ারা তাদের অভিভাবকদের কাছে গোটা ঘটনা জানায়। তার পরই পড়ুয়াদের অভিভাবকরা স্কুলে হাজির হয়ে বিক্ষোভ দেখান। কন্ডাক্টরের গ্রেফতারের দাবিতে সরব হন। এই ঘটনায় হুলস্থুল পড়ে যায় স্কুলে।

স্কুল কর্তৃপক্ষের তরফে ওই কন্ডাক্টরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে কন্ডাক্টরকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৫৪(এ), ৫০৯ এবং পকসো আইনে মামলা রুজু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thane school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE