Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Amarinder Singh

Amarinder Singh: দিল্লিতে অমিত শাহের বাড়িতে অমরেন্দ্র সিংহ, বিজেপি-তে যোগ দেওয়া নিয়ে তুঙ্গে জল্পনা

বুধবার সন্ধ্যায় অমিত শাহের দিল্লির বাসভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেননি অমরেন্দ্র। ইস্তফার দিন জানান, সমস্ত রাস্তা খোলা আছে।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৩
Share: Save:

সমস্ত রাস্তা খোলা আছে বলে পঞ্জাবের মুখ্যমন্ত্রী পদে ইস্তফা দেওয়ার সময় বলেছিলেন অমরেন্দ্র সিংহ। তার কয়েক দিনের মধ্যেই তিনি দিল্লি এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন। ফলে তাঁর বিজেপি-তে যোগদানের জল্পনা আরও গতি পেয়েছে। যদিও বুধবার সন্ধ্যায় অমিতের দিল্লির বাসভবনে ঢোকার মুখে সাংবাদিকদের কোনও প্রশ্নেরই জবাব দেননি অমরেন্দ্র।

পঞ্জাবের সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ মহলের দাবি, অমিতের সঙ্গে অমরেন্দ্রর দেখা নেহাতই ‘সৌজন্য সাক্ষাৎ’। মঙ্গলবার অমরেন্দ্রর উপদেষ্টা রবীন ঠুকরাল বলেছিলেন, ‘‘ক্যাপ্টেনের দিল্লি সফর নিয়ে প্রচুর গুজব ছড়িয়েছে। কিন্তু সবার অবগতির জন্য জানাচ্ছি, তিনি সম্পূর্ণ ব্যক্তিগত সফরে দিল্লি গিয়েছেন।’’

গত ১৮ সেপ্টেম্বর পঞ্জাবের মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন কংগ্রেসের অমরেন্দ্র। তার পর থেকেই পঞ্জাব কংগ্রেসের অন্দরে চলছে টানাপড়েন। পঞ্জাব কংগ্রেসের সভাপতি নভজ্যোৎ সিংহ সিধুও ইতিমধ্যে পদত্যাগ করেছেন। সেই আবহে অমরেন্দ্রর অমিত-সাক্ষাৎ নতুন জল্পনা তৈরি করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amarinder Singh Punjab Amit Shah BJP Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE