Advertisement
০২ মে ২০২৪
Car Caught Fire

ডিভাইডারে ধাক্কা লেগে চলন্ত গাড়িতে আগুন, ঝলসে মৃত্যু দুই ভাইয়ের, আহত আরও তিন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভোর ৪টে নাগাদ পার্টি করে ওই সিএনজি চালিত গাড়িতে ফিরছিলেন সওয়ারিরা। মাতুঙ্গার বিএ রোড এলাকায় একটি ডিভাইডারে ধাক্কা দেয় গাড়িটি।

representational image of caught fire

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৬
Share: Save:

চলন্ত গাড়িতে আগুন। পুড়ে মারা গেলেন গাড়িতে সওয়ার দুই ভাই। আরও তিন জন আহত হয়েছেন। সোমবার ভোর ৪টে নাগাদ মুম্বইতে এই ঘটনা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভোর ৪টে নাগাদ পার্টি করে ওই সিএনজি চালিত গাড়িতে ফিরছিলেন সওয়ারিরা। মাতুঙ্গার বিএ রোড এলাকায় একটি ডিভাইডারে ধাক্কা দেয় গাড়িটি। সঙ্গে সঙ্গে তাতে বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। ফলে গাড়ি থেকে বার হওয়ার সুযোগ পাননি সওয়ারিরা।

স্থানীয়েরা দমকল এবং থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম প্রেম বঘেলা (১৮), অজয় বঘেলা (২০)। গাড়িতে সওয়ার সকলেই মুম্বইয়ের উপকণ্ঠে মানখুরদের বাসিন্দা। পার্টি শেষে মেরিন ড্রাইভে যাচ্ছিলেন। তখনই গাড়িতে আগুন লাগে। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, দরজাগুলি লক হয়ে যাওয়ায় তা খুলে বার হতে পারেননি সওয়ারিরা।

গাড়িতে সওয়ার ২০ বছরের হর্ষ কদমের শরীরের ৬০ থেকে ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। চালক কুণাল আট্টার এবং অন্য এক সওয়ারি হিতেশ ভয়েরের শরীরের অনেকটা অংশ পুড়ে গিয়েছে। দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গাড়ির আগুন নেভান। সওয়ারি পাঁচ জনকেই সিওন হাসপাতালে ভর্তি করানো হয়। দু’জনকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের ভিত্তিতে দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার বিশদে তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Caught Fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE