Advertisement
০২ মে ২০২৪
Rammed By Car

বাঁচার মরিয়া চেষ্টায় রাস্তায় দৌড়, গাড়ি নিয়ে ধাওয়া করে পিষে মারলেন চালক!

পুলিশ সূত্রে খবর, ‘সেকেন্ড হ্যান্ড’ গাড়ির ব্যবসা করতেন আসগর। তাঁর কাছে থেকে একটি গাড়ি কিনেছিলেন আমরিন। কিন্তু সেই গাড়ি কেনার চার লক্ষ টাকা শোধ না করেননি তিনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৬:৪৬
Share: Save:

বাঁচার চেষ্টায় রাস্তা দিয়ে মরিয়া হয়ে দৌড়চ্ছেন এক ব্যক্তি। আর পিছু ধাওয়ার করছে একটি এসইউভি। ঠিক যেন বলিউডি ছবির কোনও দৃশ্য! এক বার ডিভাইডার টপকে, এক বার গাছের আড়ালে গিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। রাস্তা ধরে আবার ছুটতেই তাঁকে পিষে দিলেন চালক। তার পর গাড়ি নিয়ে ঝড়ের গতিতে বেরিয়ে গেলেন। শিউরে ওঠা এই দৃশ্য ধরা পড়েছে বেঙ্গালুরুর রাস্তায়।

ঘটনাটি ১৮ অক্টোবরের। সম্প্রতি সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম আসগর। তাঁকে গাড়ি নিয়ে তাড়া করে পিষে মারার অভিযোগ উঠেছে আমরিন নামে এর ব্যক্তির বিরুদ্ধে।

পুলিশ সূত্রে খবর, ‘সেকেন্ড হ্যান্ড’ গাড়ির ব্যবসা করতেন আসগর। তাঁর কাছে থেকে একটি গাড়ি কিনেছিলেন আমরিন। কিন্তু সেই গাড়ি কেনার চার লক্ষ টাকা শোধ না করেননি তিনি। আসগর টাকা চাইলেই ‘দিচ্ছি, দেব’ বলে বিষয়টি কাটিয়ে দিতেন বলে অভিযোগ। অনেক দিন হয়ে যাওয়ার পর টাকা না দেওয়ায় আমরিনকে তা দেওয়ার জন্য জোরাজুরি করেন আসগর। আর বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে বচসা থেকে হাতাহাতিও হয়।

গত ১৮ অক্টোবর রাতে আসগরকে দেখা করতে বলেন আমরিন। টাকা মিটিয়ে দেবেন বলেও জানান আমরিন। বিষয়টি মিটমাট করে নেওয়া হবে বলেও জানান তিনি। আমরিনের কথামতো তাঁর দেওয়া ঠিকানায় পৌঁছন আমরিন। সেখানে আগে থেকেই গাড়ি নিয়ে অপেক্ষা করছিলেন আসগর এবং তাঁর দুই সঙ্গী। আমরিন যেতেই তাঁকে গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা করেন আসগর। আমরিন রাস্তা দিয়ে ছুটতে থাকেন। কিন্তু পিছু ধাওয়া করেন আসগর। তার পর তাঁকে পিষে দিয়ে পালিয়ে যান। এই ঘটনায় আসগর এবং তাঁর দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE