Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Car Rammed into Train

লেভেল ক্রসিংয়ের গেট ভেঙে হিরাকুদ এক্সপ্রেসে গাড়ির ধাক্কা মধ্যপ্রদেশে

পুলিশ সূত্রে খবর, গাড়িচালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। তাঁর নাম নরেন্দ্র বর্মা। গাড়ির অন্য আরোহী গুরুতর জখম। তাঁর নাম পরমেশ্বর সাহু।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১২:০৬
Share: Save:

লেভেল ক্রসিংয়ের গেট ভেঙে এক্সপ্রেস ট্রেনে ধাক্কা মারল একটি গাড়ি। আর সেই ঘটনায় বড়সড় কোনও দুর্ঘটনা না ঘটলেও ট্রেনের বেশ কয়েকটি কামরা ক্ষতিগ্রস্ত হয়েছে। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের অনুপপুরের কাছে একটি লেভেল ক্রসিংয়ে।

রেল সূত্রে খবর, যে ট্রেনে গাড়িটি ধাক্কা মেরেছে, সেটি হিরাকুদ এক্সপ্রেস। বিশাখাপত্তনম থেকে অমৃতসর যাচ্ছিল। মধ্যপ্রদেশের কাছে দুর্ঘটনার কবলে পড়ে ট্রেনটি। স্থানীয় সূত্রে খবর, ট্রেন আসার খবর হওয়ায় লেভেল ক্রসিংয়ের গেট আটকে দেওয়া হয়। কিন্তু একটি গাড়ি দ্রুত গতিতে এসে লেভেল ক্রসিংয়ের গেটে ধাক্কা মারে। ফলে সেটি ভেঙে যায়। সেই সময় হিরাকুদ এক্সপ্রেস যাচ্ছিল। গাড়িটি সোজা গিয়ে ধাক্কা মারে ট্রেনে। এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়।

চালক ট্রেন থামিয়ে দেন। বিকট আওয়াজে আশপাশের লোকেরাও ছুটে আসেন। স্থানীয়দের দাবি, গাড়ির চালকের মৃত্যু হয়েছে। ওই গাড়ির আরও এক আরোহী গুরুতর আহত হয়েছেন। ট্রেনের কোনও যাত্রী আহত হননি বলেই প্রাথমিক ভাবে জানিয়েছে রেল। তবে এই ঘটনায় ট্রেনের তিনটি কামরা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে দাবি ট্রেনচালকের।

অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট অমরজিৎ কুমার সংবাদমাধ্যমে বলেন, “একটি গাড়ি লেভেল ক্রসিংয়ের গেট ভেঙে ট্রেনে ধাক্কা মারে। তিনটি কামরা ক্ষতিগ্রস্ত হয়েছে।” এই ঘটনার জেরে ট্রেন চলাচল কিছু ক্ষণের জন্য ব্যাহত হয়। সংবাদ সংস্থা পিটিআইকে দক্ষিণ-পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক অম্বিকেশ সাহু জানিয়েছেন, রবিবার ভোরে জৈথারি এলাকায় হিরাকুদ এক্সপ্রেসে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি গাড়ি।

পুলিশ সূত্রে খবর, গাড়িচালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। তাঁর নাম নরেন্দ্র বর্মা। গাড়ির অন্য আরোহী গুরুতর জখম। তাঁর নাম পরমেশ্বর সাহু। রেল জানিয়েছে, ক্ষতিগ্রস্ত তিনটি কামরাকে আলাদা করে দেওয়া হয় ট্রেন থেকে। তার পর গন্তব্যের উদ্দেশে রওনা করানো হয় হিরাকুদ এক্সপ্রেসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car train Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE